1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক অর্থমন্ত্রী মুহিতের কাছ থেকে দোয়া নিলেন -নাদেল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক অর্থমন্ত্রী মুহিতের কাছ থেকে দোয়া নিলেন -নাদেল

  • Update Time : শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯
  • ৩১৬ Time View

আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আবুল মাল আবদুল মুহিতের সঙ্গে সাক্ষাৎ করে তাদের দোয়া নিয়েছেন আওয়ামী লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। শুক্রবার রাতে গণভবনে গিয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন। এ সময় প্রধানমন্ত্রী নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলকে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের নির্দেশ দেন। সাক্ষাতকালে শফিউল আলম নাদেল তাকে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দেওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এর আগে শুক্রবার বিকালে শফিউল আলম চৌধুরী নাদেল সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ঢাকার বাসায় গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় আবুল মাল আবদুল মুহিত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের পদ পাওয়ায় শফিউল আলম চৌধুরী নাদেলকে অভিনন্দন জানিয়ে বলেন, সবাই মিলে সংগঠনকে আরও শক্তিশালী করতে হবে। এজন্য যার যার অবস্থান থেকে কাজ করে যেতে হবে। সাক্ষাতকালে শফিউল আলম চৌধুরী নাদেল সাবেক অর্থমন্ত্রী, বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আবুল মাল আবদুল মুহিতের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সাক্ষাতকালে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান।

সাবেক ছাত্রনেতা শফিউল আলম চৌধুরী নাদেল সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন। এর আগে তিনি সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সন্তান শফিউল আলম চৌধুরী নাদেল রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত। তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করে যাচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com