1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
প্রবাসীরা রেমিটেন্স পাঠানোর ফলে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ উত্তোরোত্তর বৃদ্ধি পাচ্ছে -এমপি মুনিম চৌধুরী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

প্রবাসীরা রেমিটেন্স পাঠানোর ফলে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ উত্তোরোত্তর বৃদ্ধি পাচ্ছে -এমপি মুনিম চৌধুরী

  • Update Time : সোমবার, ১ আগস্ট, ২০১৬
  • ২৮৯ Time View

নবীগঞ্জ)সংবাদদাতা : নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু বলেছেন প্রবাসীরা মাটির টানে এ দেশে এসে তাদের কষ্টার্জিত অর্থ ব্যয় করে আপনাদের সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। তারা প্রমাণ করেছেন মানুষ মানুষের জন্য। ভবিষ্যতে আরো বড় পরিসরে প্রবাসীরা গরীব দু;খী মেহনতি মানুষের পাশে দাড়ানোর আহবান জানান। তিনি বলেন,মাননীয় প্রধান মন্ত্রীর নেতৃত্বে দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পন্ন। মানুষ এখন আর না খেয়ে মারা যায়না। প্রবাসীরা রেমিটেন্স পাঠানোর ফলে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ উত্তোরোত্তর বৃদ্ধি পাচ্ছে।

তিনি গতকাল দুপুরে নবীগঞ্জ উপজেলার করগাও ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে যুক্তরাজ্যস্থ বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে গঠিত সামাজিক সেবামুলক সংগঠন হেল্প ফর বাংলাদেশ চ্যারিটি অরগানাইজেশন ইউকে এর আত্মপ্রকাশ ও অভিষেক অনুষ্টানে প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন। সংগঠনের সভাপতি মতিউর রহমান চৌধুরী দিলুর সভাপতিত্বে ও নবীগঞ্জ শিক্ষক সমিতির সিনিয়র যুগ্ম সম্পাদক মো: রুবেল মিয়ার পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস সম্পাদক ফজলুর রহমান, সাবেক সভাপতি ও দৈনিক খোয়াই‘র যুগ্ম সম্পাদক হারুনুর রহমান, যুক্তরাজ্য আওয়ামীলীগের উপদেষ্টা ড. শাহ নেওয়াজ, হবিগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি রাসেল চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, বিএনপির সাধারন সম্পাদক মুজিবুর রহমান সেফু, পৌরসভার প্যানেল মেয়র এটিএম সালাম, করগাঁও ইউপি চেয়ারম্যান ছাইম উদ্দিন, বাউশা ইউপি চেয়ারম্যান আবু সিদ্দিক, কুর্শি ইউপি চেয়ারম্যান আলী আহমেদ মুছা, সদর ইউপি চেয়ারম্যান জাবেদুল আলম চৌধুরী সাজু, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্মলেন্দু দাশ রানা। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সময় পত্রিকার নির্বাহী সম্পাদক মুরাদ আহমদ, প্রেসক্লাবের সাধারন সম্পাদক রাকিল হোসেন, সাবেক সাধারন সম্পাদক মোঃ সরওয়ার শিকদার, অর্থ সম্পাদক এম. মুজিবুর রহমান, ডাঃ ফয়েজ আহমেদ জুয়েল, ইউপি যুবলীগের সভাপতি আব্দুল কদ্দুস সাগর প্রমুখ। উক্ত অনুষ্ঠানে ওই এলাকার হত দরিদ্র ও দুস্থদের মধ্যে শাড়ী ও লুঙ্গি বিতরন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com