1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
প্রবীণ আওয়ামী লীগ নেতা আ ন ম শফিকুল হক আর নেই পরিকল্পনা মন্ত্রী সহ বিভিন্ন মহলের শোক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

প্রবীণ আওয়ামী লীগ নেতা আ ন ম শফিকুল হক আর নেই পরিকল্পনা মন্ত্রী সহ বিভিন্ন মহলের শোক

  • Update Time : বুধবার, ১৪ আগস্ট, ২০১৯
  • ৪৭৩ Time View

স্টাফ রিপোর্টার ঃ

আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আ ন ম শফিকুল হক আর নেই। বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে তিনি নগরীর সোবহানীঘাটস্থ একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন।

আ ন ম শফিকুল হকের প্রথম জানাজা বৃহস্পতিবার বাদ জোহর বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের মৌলভীরগাঁওয়ে অনুষ্ঠিত হবে। বিকেল সাড়ে ৩টায় শ্রদ্ধা নিবেদনের জন্য মরদেহ আনা হবে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে। পরে সেখান থেকে মরদেহ নেয়া হবে কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদে। বাদ আছর হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে তার শেষ জানাজা অনুষ্ঠিত হবে। পরে দরগাহ কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।

আ ন ম শফিক দীর্ঘদিন ধরে দূরারোগ্য ক্যান্সার রোগে ভূগছিলেন। এর আগে তিনি ভারতে গিয়ে লিভার ট্রান্সপ্ল্যান্ট করে এসেছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে ও ২ ছেলে সহ অসংখ্য আত্বীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকমল হোসেন, সাবেক সভাপতি নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ,যুগ্ম সাধারণ সম্পাদক সুজিত রায় সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র,প্রচার সম্পাদক আব্দুল জব্বার,সাংস্কৃতিক সম্পাদক মুজিবুর রহমান, সহ প্রচার সম্পাদক ফিরোজ আলী,সহ দপ্তর সম্পাদক মাসুৃম আহমদ,পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ,সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূইয়া, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন,সহ সভাপতি শিক্ষক সাইফুল ইসলাম রিপন, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, উপজেলা ছাত্র লীগের সভাপতি সাফরোজ ইসলাম সাধারণ সম্পাদক শাহ রুহেল প্রমুখ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com