মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০, ১১:১৭ পূর্বাহ্ন

প্রশিক্ষণপ্রাপ্ত কুকুর দিয়ে ধরা হলো হুন্ডির ১০ লাখ টাকা, আটক ৪

Reporter Name
  • Update Time : সোমবার, ১১ মার্চ, ২০১৯
  • ১০৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
বেনাপোল-যশোর সড়কের আমড়াখালী বিজিবি চেকপোস্ট থেকে হুন্ডির টাকা পাচারের সময় ১০ লাখ টাকাসহ চার পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা। সোমবার দুপুর ২টার সময় বরিশালের এম এম পরিবহন ও মোটরসাইকেল থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। পরিবহনের মধ্যে লুকায়িত টাকা উদ্ধারের জন্য ব্যবহার করা হয় বিজিবি‘র প্রশিক্ষণপ্রাপ্ত কুকুরকে।

আটক পাচারকারীরা হলো বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রামের মৃত ইনছার আলীর পুত্র সাহেব আলী (২৬), মাদারীপুর জেলার আদমপুর গ্রামের শামছুউদ্দিন ফকিরের পুত্র পলাশ (৩৫), বরিশাল জেলার কলস গ্রামের মন্টু লাল দাসের পুত্র শিপন দাস (৩৮) ও যশোরের শার্শা উপজেলার আমড়াখালী গ্রামের হযরত আলীর পুত্র মহিবুর রহমান (৩৫)।

আমড়াখালি বিজিবি চেকপোস্টের ইনচার্জ নায়েব সুবেদার আব্দুল মালেক জানান, বিজিবি‘র বেনাপোলের গোয়েন্দা বিএসবি‘র হাবিলদার রেজাউল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে আমড়াখালী চেকপোস্ট থেকে বরিশালগামী এমএম পরিবহন থেকে দুইজনকে ও যশোরগামী একটি মোটরসাইকেল থেকে দুইজনকে আটক করে। পরে আটককৃত চারজনের শরীরের তল্লাশি করে যথাক্রমে ছয় লাখ ও চার লাখ টাকা মোট বাংলাদেশি ১০ লাখ টাকা উদ্ধার করা হয়। এম এম পরিবহনের টাকা উদ্ধারে বিজিবি‘র প্রশিক্ষণপ্রাপ্ত কুকুরকে ব্যবহার করা হয় বলে তিনি জানান।

যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত টাকা, মোটরসাইকেলসহ চার পাচারকারীর বিরুদ্ধে হুন্ডি পাচারের মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24