বুধবার, ২২ জানুয়ারী ২০২০, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আটঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন জগন্নাথপুরে সিদ্দিক আহমদ প্রাথমিক বিদ্যালয়ে বই উৎসব অনুষ্ঠিত বিশ্বনাথে শিশুদের প্রতিবন্ধী হয়ে জন্ম নেওয়া এক গ্রামের গল্প জগন্নাথপুরে দুইবছরের দণ্ডপ্রাপ্ত আসামী গ্রেফতার জগন্নাথপুরে জুয়ার আসর থেকে ১০ জুয়াড়ি আটক জগন্নাথপুরে অস্ত্র মামলার পলাতক আসামী ডাকাত জসিম গ্রেফতার চীনের প্রাণঘাতী ভাইরাস: শাহজালালে সতর্কতা জগন্নাথপুরে সাংবাদিক সানোয়ার হাসানের পিতা সাবেক মেম্বার ছুরত মিয়ার ইন্তেকাল, জানাযা বিকেলে ৪টা৪০ মিনিটে জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন আ.লীগের সম্মেলন সম্পন্ন জগন্নাথপুরের সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নে ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন

প্রেসক্লাবের নতুন সভাপতি ইকবাল, সম্পাদক রেনু

স্টাফ রিপোর্টার
  • Update Time : রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ১০৬ Time View

স্টাফ রিপোর্টার : সিলেট প্রেসক্লাব নির্বাচনে সভাপতিপদে জ্যেষ্ঠ সাংবাদিক ইকবাল সিদ্দিকী এবং সাধারণ সম্পাদকপদে আব্দুর রশিদ রেনু নির্বাচিত হয়েছেন।
শনিবার (২৮ ডিসেম্বর) সিলেট প্রেসক্লারের দ্বিবার্ষিক নির্বাচনে ইকবাল সিদ্দিকী ৯২ ভোট পেয়ে সভাপতি এবং আব্দুর রশিদ রেনু ৬১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ইকবাল সিদ্দিকীর নিকটতম প্রতিদ্বন্দ্বী সমরেন্দ্র বিশ্বাস সমর পেয়েছেন ২৪ ভোট। সাধারণ সম্পাদক পদে আব্দুর রশিদ রেনুর নিকটতম প্রতিদ্বন্দ্বী ইকবাল মাহমুদ পান ৫৫ ভোট।

শনিবার রাতে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট এমাদউল্লাহ শহীদুল ইসলাম শাহীন এ ফলাফল ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন কমিশনের সদস্য অ্যাডভোকেট মো. ইরফানুজ্জামান চৌধুরী ও অ্যাডভোকেট সন্তু দাস।

নির্বাচনে সহ-সভাপতি পদে এম এ হান্নান ৬৪ ভোট, আবদুল কাদের তাপাদার ৫৬, মঈনুল হক বুলবুল ৪৪, কামাল উদ্দিন আহমদ পান ১৬ ভোট। সহ-সাধারণ সম্পাদকপদে আহমাদ সেলিম ৬৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফায়সাল আমীন পান ৪৫ ভোট। কোষাধ্যক্ষপদে কাউসার চৌধুরী ৪৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বীদের মধ্যে ফারুক আহমদ ৩৭, মো. ফয়সল আলম ১৭ এবং কবীর আহমদ সোহেল পান ১২ ভোট। ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে মারুফ আহমদ ৭৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটমত প্রতিদ্বন্দ্বী মো. আব্দুল্লাহ আল নোমান পান ৩২ ভোট। পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে কবির আহমদ ৫৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বীদের মধ্যে বেলাল আহমেদ ৪৫ এবং মুনশী ইকবাল পান ১২ ভোট। সদস্যপদে আশকার ইবনে আমিন লস্কর রাব্বি সর্বোচ্চ ৭৫ভোট পেয়ে প্রথম সদস্য নির্বাচিত হয়েছেন। একই পদে এম. আহমদ আলী ৬৩ এবং আব্দুর রাজ্জাক ৪৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। সদস্যপদে অপর দুই প্রতিদ্বন্দ্বী নৌসাদ আহমেদ চৌধুরী ৪৬ এবং মো. বদরুর রহমান (বাবর) ৩১ ভোট পান।

এর আগে শনিবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত চলে সিলেট প্রেসক্লাব নির্বাচনের ভোটগ্রহণ। নির্বাচনে মোট ভোটার ছিলেন ১২০ জন।

এর আগে সকালে ক্লাব সভাপতি ইকরামুল কবির ইকুর সভাপতিত্বে দ্বি বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এদিকে সিলেট প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ কে জগন্নাথপুর প্রেসক্লাবসহ বিভিন্ন মহলের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24