1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ফেসবুকে প্রশ্ন ফাঁসের অভিযোগে ১২জন আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

ফেসবুকে প্রশ্ন ফাঁসের অভিযোগে ১২জন আটক

  • Update Time : শনিবার, ৭ এপ্রিল, ২০১৮
  • ৩৪৮ Time View

অনলাইন ডেস্ক:;চলমান এসএসসি পরীক্ষার ফাঁস হওয়া প্রশ্নপত্র সংগ্রহ করে ফেসবুক অ্যাকাউন্ট ও গ্রুপে ছড়িয়ে দেয়ার অভিযোগে ১২ জনকে আটক করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার রাজধানীর ধানমন্ডি গভ. ল্যাবরেটরি স্কুলসহ বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

নাম প্রকাশে না করার শর্তে ডিবি পুলিশের এক অতিরিক্ত উপ-কমিশনার বলেন, প্রশ্নপত্র ফাঁস চক্রের সঙ্গে জড়িত ১২ জনকে আটক করা হয়েছে। আটকদের মধ্যে কয়েকজনের নাম জানা গেছে।

তারা হলেন- ফাহিম, আল-আমিন, আমানুর, আহসান, সুজন, আবিদ, শাওন এবং জাহিদ। তবে তাদের পূর্ণাঙ্গ ঠিকানা বা তথ্য জানা যায়নি।

ডিবি সূত্রে জানা যায়, আটকরা পরীক্ষার্থীদের কাছ থেকে বিকাশের মাধ্যমে টাকা আদায় করে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র সরবরাহ করতো। আর ফেসবুক গ্রুপে প্রশ্ন সরবরাহ করা চক্রের মূল হোতা হলো ফাহিম।

শিক্ষা ভবনের কর্মকর্তাদের দেয়া তথ্যানুযায়ী ফোন ট্র্যাক করে তাকে ধানমণ্ডি থেকে আটক করা হয়। আটকের পর তার ফেসবুক অ্যাকাউন্টের তথ্য সংগ্রহ করছে ডিবি পুলিশ। আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে আজ রোববার সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com