1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বাংলাদেশে প্রথম ইসলামী বই বিক্রির ফেসবুক লাইভ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

বাংলাদেশে প্রথম ইসলামী বই বিক্রির ফেসবুক লাইভ

  • Update Time : বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯
  • ৫৫১ Time View

বাংলাদেশে প্রথমবারের মতো ফেসবুক লাইভের মাধ্যমে ইসলামী বই বিক্রি শুরু করছে সুলতানস। লাইভ শুরু হবে ১০ নভেম্বর/১২ রবিউল আউয়াল রোববার বিকাল ৩টা থেকে।

অনলাইনে শপিংয়ের জন্য ওয়েবসাইট ও ফেসবুক পেইজের অভাব নেই। চাল-ডাল-সবজি থেকে শুরু করে জামা-কাপড়, কসমেটিক্স ও ইলেকট্রনিক— সব পণ্যই এখন পাওয়া যায় অনলাইনে।

অনলাইন কেনাকাটায় ক্রেতার বিশ্বস্ততায় নতুন মাত্রা যুক্ত করেছেন ফেসবুক লাইভ। লাইভের মাধ্যমে যেকোনো প্রান্তে থাকা ক্রেতা পণ্যের মান সম্পর্কে জানতে পারেন এবং এ কারণে ফেসবুক লাইভে পণ্য বিক্রি ও ক্রয়ের বিশ্বস্ততা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

বেচাকেনার এ অনলাইন মাধ্যমকে কাজে লাগিয়ে ‘সুলতানস’ ইসলামী পণ্য বিক্রির ফেসবুক লাইভ শুরু করছে।

এ বিষয়ে সুলতানসের প্রধান নির্বাহী মিরাজ রহমান জানান, ‘অনলাইন বেচাকেনার বাজারকে সবাই সুযোগ হিসেবে গ্রহণ করছে। ইসলামী বইসহ বিভিন্ন পণ্য সহজে মানুষের কাছে পৌঁছে দিতে আমরা শুরু করছি নতুন আয়োজন। এরই মধ্যে অধিকাংশ ইসলামী প্রকাশনীর সঙ্গে আমাদের চুক্তি সম্পন্ন হয়েছে।

আপাতত ফেসবুক লাইভে ইসলামী বই বিক্রি করলেও ধীরে ধীরে সব ইসলামী পণ্য নিয়ে হাজির হবে সুলতানস। পাঠকের জানার স্বার্থে একটি কথা না বললেই নয়, সীরাতের এই মাসে সীরাতভিত্তিক একটি মহতি আয়োজন দিয়ে সুলতানসের কার্যক্রম শুরু হচ্ছে বলে তিনি উল্লেখ করেন।

১২ রবিউল আউয়াল বিকাল ৩টায় সীরাতগ্রন্থ বিক্রির লাইভের মাধ্যমে শুরু হচ্ছে সুলতানসের নতুন পথচলা। রবিউল আউয়াল মাসজুড়ে সীরতবিষয়ক বই নিয়ে চলবে সীরাতগ্রন্থ উৎসব। থাকবে বিভিন্ন প্রকাশনীর সীরাতগ্রন্থের প্যাকেজ আয়োজনসহ সুলতানসের নিজস্ব বিভিন্ন অফারও।

সুলতানসের বিশেষ অফারগুলোর হলো—

• লাইভে অর্ডারকারী প্রথম ১০০ জনের জন্য থাকবে বিশেষ পুরস্কার।

• লাইভ চলাকালীন অর্ডারে থাকবে বিশেষ মূল্য ছাড়।

• প্রতিটি লাইভ সর্বোচ্চ শেয়ারকারী পাবেন আলাদা পুরস্কার।এছাড়া প্রতি মাসের বিশেষ বিশেষ দিনে ফেসবুক লাইভে ইসলামী ঘরানার প্রতিষ্ঠিত লেখক ও প্রকাশকদের উপস্থিতিতে থাকবে দিবসভিত্তিক আয়োজন। বিস্তারিত জানতে ভিজিট করুন সুলতানসের ফেসবুক পেজ অথবা কল করুন ০১৮৫৬১৪৪৪৪১ নাম্বারে।

সৌজন‌্যে যুগান্তর

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com