সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম:
১৭ ডিসেম্বর থেকে হাওরের বাঁধ নির্মাণ কাজ শুরু লজ্জা শুধু নারীরই নয়, পুরুষেরও ভূষণ জগন্নাথপুর মুক্ত দিবস আজ ডাকাত আতঙ্কে আজও নিদ্রাহীন মিরপুর ইউনিয়নবাসি, চলছে পাহারা জগন্নাথপুরে হালিমা খাতুন ট্রাষ্টের মেধা বৃত্তি পরীক্ষায় প্রথম স্থান অর্জন করেছে তাওহিদা কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সম্মেলনে পরিকল্পনামন্ত্রী- তোমাদের স্বপ্নের বাংলাদেশ আসছে জগন্নাথপুরে আমার বিদ‌্যালয়, আমার অহংকার, নিজেরাই করি সুন্দর ও পরিস্কার প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত জগন্নাথপুরে বন্ধুকে নিয়ে বেড়াতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত ছাতকে একই স্থানে আ.লীগের দুই পক্ষের সমাবেশ,১৪৪ ধারা জারি আজ কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সন্মেলন ভারমুক্ত না নতুন নেতৃত্ব?

বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে ঠিক তখনই একটি মহল দেশকে পিছিয়ে নেওয়ার অপতৎপরতা চালাচ্ছে- ইকবাল সোবহান চৌধুরী

Reporter Name
  • Update Time : রবিবার, ৩১ জুলাই, ২০১৬
  • ৮৮ Time View

স্টাফ রিপোর্টার:: প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ও প্রখ্যাত সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে ঠিক তখনই একটি মহল দেশকে পিছিয়ে নেওয়ার অপতৎপরতা চালাচ্ছে। তারা বাংলাদেশকে একটি জঙ্গি রাষ্ট্র বানাতে চায়। ধর্মান্ধ, জঙ্গিবাদীরা দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না।

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন- সাংবাদিকদের নিরপেক্ষ থাকা প্রয়োজন, তবে দেশের প্রশ্নে, স্বাধীন সার্বভৌমত্বের প্রশ্নে, মুক্তিযুদ্ধের প্রশ্নে নিরপেক্ষতার প্রয়োজন নেই। আর এর উৎকৃষ্ট উদাহরণ সিলেট জেলা প্রেসক্লাবের সদস্যরা। তারা দেশপ্রেমের কারণেই নিজেদের ভূমি, ভবন ফেলে রেখে যুদ্ধে নেমেছেন। এ যুদ্ধ মুক্তিযুদ্ধের পক্ষে, তাই আমরা ও সরকার এ যুদ্ধের পক্ষে আছি। জেলা প্রেসক্লাবের সাংবাদিকদের ফেলে আসা সম্পদ ফিরে পেতে প্রয়োজনে প্রশাসনের সহযোগিতা নেওয়ারও আহবান জানান।

শনিবার সন্ধ্যায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সিলেট জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ইকবাল সোবহান চৌধুরী আরো বলেন- যে সব পত্রিকা দেশে থেকে দেশের বিরুদ্ধে স্বাধীনতা বিরোধীদের পক্ষে কথা বলে তাদের বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। অনেক রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীন এ দেশে স্বাধীনতা বিরোধীদের কোন স্থান নেই। তাদের স্থান অন্য কোথাও হওয়া উচিৎ। তিনি স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে চলমান লড়াই অব্যাহত রাখার আহ্বান জানান।

প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিমের সভাপতিত্বে ও সাবেক সাধারণ সম্পাদক সংগ্রাম সিংহ এবং নবনির্বাচিত সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেলের পরিচালনায় অভিষেক অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের কোষাধ্যক্ষ মনিরুজ্জামান জামান ও সিনিয়র সহ সভাপতি ওয়েছ খছরু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সহ-সভাপতি অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ মোর্শেদ আহমদ চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট লুৎফুর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার আহমদ, মদন মোহন কলেজের অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহ, ইনডিপেনডেন্ট টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান সিনিয়র সাংবাদিক আল আজাদ, দৈনিক বর্তমানের বিশেষ প্রতিনিধি লিয়াকত শাহ ফরিদী, দৈনিক উত্তরপূর্বের বার্তা সম্পাদক তাপস দাশ পুরকায়স্থ, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি সামিউল আলম, মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু জাহিদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, মহানগর আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ব্যারিস্টার আরশ আলী, মুক্তিযোদ্ধা ভবতোষ রায় বর্মন, আবৃত্তি শিল্পি মোকাদ্দেস বাবুল সহ বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবনির্বাচিত কমিটির সহ সভাপতি মঈন উদ্দিন, সহ সাধারণ সম্পাদক এস. সুটন সিংহ, কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির, ক্রীড়া সম্পাদক ফয়সল আহমদ মুন্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ রাসেল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এম এ মালেক, পাঠাগার সম্পাদক আবদুল কাইয়ূম, দপ্তর সম্পাদক মিসবাহ উদ্দীন আহমদ, কার্যনির্বাহী সদস্য তুহিনুল হক তুহিন, নূরুল হক শিপু।

প্রেসক্লাব সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন খলিলুর রহমান, সাত্তার আজাদ, আবুল মোহাম্মদ, সাঈদ চৌধুরী টিপু, বিলকিস আকতার সুমি, আলী আকবর চৌধুরী, মঞ্জুর হোসেন খান, অলিউর রহমান, খলিলুর রহমান স্টালিন, অমিতা সিনহা, রণজিত কুমার সিংহ প্রমুখ।

এর আগে জেলা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন প্রধান অতিথি ইকবাল সোবহান চৌধুরী।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24