মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ১১:২২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মোটরযান ও ভোক্তা আইনে ভ্রাম্যমান আদালতের জরিমানা সৌদিতে নির্যাতিতা জগন্নাথপুরের কিশোরীকে দেশে ফেরাতে পরিকল্পনামন্ত্রীর ডিও লেটার কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সম্মেলন সম্পন্ন হলেও কমিটি হয়নি আইসিজেতে গাম্বিয়ার আইনমন্ত্রী-মিয়ানমারের গণহত্যা কোনোভাবেই গ্রহণ করা যায় না জগন্নাথপুরে মানবাধিকার দিবসে র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত সিলেটে মাকে হত্যা করল পাষান্ড ছেলে ঘৃনার বদলে অমুসলিমদের মধ্যে ১০ হাজার কোরআন বিতরণ করবে নরওয়ের মুসলিমরা জগন্নাথপুরে ফুটবল এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে পারাপারের সময় খেলা নৌকা থেকে পড়ে মৃগী রোগির মৃত্যু জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহতের স্মরণে শোকসভা অনুষ্ঠিত

বার্মিংহ্যামে সর্ববৃহৎ ঈদের জামাত, লক্ষাধিক মুসল্লির সমাগম

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭
  • ৩৮ Time View
An estimated 100,000 Muslims attend Europe's largest Eid celebration being held in Birmingham's Small Heath Park, Sunday 25 Jun, 2017. Organised by Green Lane Masjid & Community Centre, Celebrate Eid, which is in its 7th year, began with morning prayers and sermons and festival-goers will be able to take part in family activities including laser clay pigeon shooting, miniature golf, rodeo bull riding, fairground rides, food stalls and much more.

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: বৃটেনের বার্মিংহ্যামে অনুষ্ঠিত হয়েছে ইউরোপের সর্ববৃহত ঈদের জামাত। গতকাল বার্মিংহ্যাম পার্কে লক্ষাধিক মুসলিম ঈদের নামাজ আদায় করতে সববেত হন। আয়োজকরা জানিয়েছেন, আনুমানিক ১ লাখ ৬ হাজার মুসলিম এবারের ঈদের জামাতে অংশ নিয়েছেন। বিশ্বের বিভিন্ন স্থান থেকে মুসল্লিরা হাজির হন স্মল হেলথ পার্কে। যুক্তরাষ্ট্র থেকেও সপরিবারে অনেকে গিয়েছেন সেখানে। বৃটেনের অনলাইন মেট্রো বিশাল ওই জামাতের সচিত্র একটি প্রতিবেদন প্রকাশ করেছে। এতে বলা হয়, এবছর নিয়ে ৭ম বার এ আয়োজন করলো গ্রিন লেন মসজিদ ও কমিউনিটি সেন্টার। প্রথম আয়োজন করা হয়েছিল ২০১২ সালে। সেবার যোগ দিয়েছিল ১২ হাজার মুসলিম। প্রতিবছরই এ সংখ্যা বাড়ছে। এবারে তা এক লাখ ছাড়িয়েছে।
বিশ্বের বিভিন্ন স্থান থেকে আগত মুসলিমরা হিউম্যান আপিল নামের আন্তর্জাতিক মানবাধিকার দাতব্য সংস্থার জন্য এক রাতে উত্তোলন করেছেন ৪ লাখ ৩৫ হাজার পাউন্ডের তহবিল। পুরো অর্থ যাবে যুদ্ধবিধ্বস্ত সিরিয়ার অনাথদের জন্য ‘সেভিং সিরিয়া প্রকল্পে’।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24