বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে প্রশাসনের উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‍্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে বৈধ কাজগপত্র না থাকায় ১২টি মোটরসাইকেল চালককে জরিমানা জগন্নাথপুরে বিভিন্ন কর্মসুচির মধ্যে দিয়ে নিরাপদ সড়ক দিবস পালন জগন্নাথপুরে দু’পক্ষের বিরোধে বলীর শিকার শিশু সাব্বিরের খুনীরা এখনও ধরা পড়েনি জগন্নাথপুরে ৬০ কৃষক কৃষাণীদের প্রশিক্ষণ প্রদান জগন্নাথপুরে সনাক্তকারী ‘বহিরাগতদের’ বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আবেদন প্রাণের চেয়েও প্রিয় মহানবী (সা.) সুনামগঞ্জে আ.লীগ নেতার ছেলে পিটালেন ডাক্তারকে সুনামগঞ্জ পৌর শহরে বিদ্যুৎ স্পৃষ্টে আহত ৩ জগন্নাথপুরে মাদ্রাসা প্রতিষ্ঠানের উদ্যাগে সম্মাননা ক্রেষ্ট প্রদান

বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না: নাসিম

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৮ মে, ২০১৮
  • ৬০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

২০১৪ সালের মতো আগামী নির্বাচনে বিএনপি অংশ না নিলে দলটিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনামন্ত্রী মোহাম্মদ নাসিম।

মঙ্গলবার ভোলার চরফ্যাসন স্বাস্থ্য কমপ্লেক্সের ১০০ শয্যায় উন্নীতকরণ উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মোহাম্মদ নাসিম বলেন, ২০১৪ সালে আপনারা ভুল করেছেন। আগামী নির্বাচনে অংশগ্রহণ না করলে বাটি চালান দিয়েও বিএনপিকে আর খুঁজে পাওয়া যাবে না। ফাইনাল খেলা হবে। সেই খেলায় নির্বাচন কমিশন থাকবে। আওয়ামী লীগ নির্বাচনকে কোন সময় ভয় পায় না। খালেদা জিয়াসহ আপনারা নির্বাচনে আসুন। দেখি কে জিতে, কে হারে। তিনি বলেন, আমরা মার্শাল’র মধ্যে আমরা নির্বাচন করেছি। আপনারা নির্বাচন করেন। নির্বাচন করে জনগণের রায় মেনে নিন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে, এর বাইরে হবে না। ডিসেম্বরে নির্বাচন হবে, এর কোন বিকল্প নেই। খুব বেশি হলে জানুয়ারির প্রথম সপ্তাহে।’

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘আপনারা নির্বাচনে আসেন, কোন সমস্যা নেই। আমরা একা মাঠে আর খেলতে চাই না। একা মাঠে খেলতে আর ভাল লাগে না। মাঠে খেলে গোল দিতে চাই।’

এ সময় বিশেষ অতিথি বন ও পরিবেশ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, আগামী নির্বাচন হবে উন্নয়নের নির্বাচনে। এই নির্বাচনে বিএনপির জামানত থাকবে না।

ভোলা সিভিল সার্জন ডা. রথীন্দ্র নাথ মজুমদারের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন স্বাস্থ্য বিভাগের মহাপরিচালক আবুল কালাম আজাদ, স্বাস্থ্য প্রকৌশল বিভাগের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী প্রমুখ। পরে মন্ত্রী ও উপমন্ত্রী চরফ্যাসনে ২২ কোটি টাকা ব্যয়ে প্রাকলিত ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের ভিত্তিপ্রস্তর ও আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এতিম খানা ও হাফিজিয়া মাদ্রাসার উদ্বোধন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24