বুধবার, ২২ মে ২০১৯, ০২:৪৮ পূর্বাহ্ন

বিশ্বনাথে লন্ডনপ্রবাসির বাড়িতে ‘হাফপ্যান্ট বাহিনীর’ ডাকাতি

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯
  • ১৩১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সিলেটের বিশ্বনাথে আব্দুন নূর নামে এক যুক্তরাজ্য প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। নগদ ১৮ হাজার টাকা, ১০ ভরি স্বর্ণালংকার, ৪টি মোবাইল ফোন সেট, ২টি ট্যাব, জমিজমার দলিলপত্র ও আসবাবপত্রসহ প্রায় সাড়ে ৬ লাখ টাকার মালপত্র লুট করে নিয়ে গেছে ডাকাতদল।

সোমবার  ভোররাত সাড়ে ৩টারদিকে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের (মাধবপুর) কর্মকলাপতি গ্রামের ওই প্রবাসীর বাড়িতে ডাকাতির এ ঘটনাটি ঘটে। এসময় বাঁধা দিতে চাইলে প্রবাসীর ষাটোর্ধ্ব ভগ্নিপতি মতছির আলীকে পিটিয়ে আহত করেছে ডাকাতরা।

বিশ্বনাথ থানা পুলিশের এসআই শফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পাশাপাশি স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, পার্শ্ববর্তি মোল্লারগাঁও ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আইয়ুবুর রহমান আইয়ূব ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, বাড়ির মালিক আবদুন নুর যুক্তরাজ্যে বসবাস করায় দীর্ঘদিন থেকে ওই বাড়িতে ছেলে মেয়েদের নিয়ে তার ছোটবোন ও ভগ্নিপতি বসবাস করে আসছেন। সোমবার রাত সাড়ে ৩টার দিকে বাড়ির কলাপসিপল গেটের তালা ও ঘরের দরজা ভেঙে ১২/১৪জনের হাফ-প্যান্ট পরা মুখোঁশধারী স্বশস্ত্র ডাকাতদল ঘরে প্রবেশ করে। এসময় পরিবারের সবাইকে হাত-পা বেঁধে ঘরের বাতরুমে বন্ধি করে রেখে ষ্টিল আলমিরা ভেঙে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইলফোন ও জরুরী কাগজপত্র লুটে নেয়।

প্রথমে ডাকাতির কোন তথ্য দিতে না চাইলেও পরক্ষণে প্রবাসীর ভাগনে ইমরান হোসেন সাংবাদিকদের জানান, ১২/১৪জনের মুখোশপরা ডাকাত দল ঘরে প্রবেশ করার পর কৌশলে তিনি স্থানীয় ইউপি সদস্য আব্দুল মতিনকে ফোনে বিষয়টি জানালে সাথে সাথে এলাকার মসজিদ গুলোতে মাইকিং করা হয় এবং পুলিশে খবর দেওয়া হয়।

এ ব্যাপারে থানা পুলিশের ওসি শামসুদ্দোহা পিপিএম ও এসআই শফিকুল ইসলাম বলেন, এ ঘটনাটি ডাকাতি কি না তা এখনও স্পষ্ট নয়। কারণ ক্ষতিগ্রস্থরা আমাদেরকে সঠিক কোন তথ্য দিচ্ছেন না। তাছাড়া তারা মামলা দিতেও অপরাগতা জানাচ্ছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24