রবিবার, ২৬ জানুয়ারী ২০২০, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের সৈয়দপুরে প্রবাসির অর্থায়নে শহীদ মিনার নির্মাণ জগন্নাথপুরের বিএন হাইস্কুলের শতবর্ষ উৎসবে-পরিকল্পনামন্ত্রী, বাংলাদেশের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না দেশের সকল প্রতিষ্ঠানে বিশ্বমানের শিক্ষা দেওয়া হচ্ছে:পানিসম্পদ উপমন্ত্রী জগন্নাথপুরে বিএন উচ্চ বিদ্যালয়ে শতবর্ষ উৎসব আজ ক্ষোভের পর আনন্দে ভাসছে ইউনিয়নবাসি জগন্নাথপুরে শতবর্ষ অনুষ্ঠানে যারা থাকছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান জগন্নাথপুরে শনিবার আসছেন জগন্নাথপুরে বেপরোয়া অটোরিকশার চাপায় প্রাণ গেল শিশুর সিলেটে প্রভূপাদ বিশ্বরূপ গোস্বামীর দীক্ষা প্রদান ও ভাগবতীয় আলোচনা সভা অনুষ্ঠিত ইরাকের বাগদাদে যুক্তরাষ্ট্র বিরোধী বিক্ষোভে জনসমুদ্র জগন্নাথপুরের সেই সেতুর সংযোগ সড়কের কাজে অনিয়মের অভিযোগ

ভূয়া প্রশ্নপত্র বিতরণের অভিযোগে রাজনগরে গ্রেফতার ১

Reporter Name
  • Update Time : রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১২৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

ভূয়া প্রশ্নপত্র বিতরণের প্রলোভন দেখিয়ে অর্থ সংগ্রহের অভিযোগে মৌলভীবাজারের রাজনগরে পংকজ দেব (১৮) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ (র‍্যাব)।

রোববার ভোরে উপজেলার পূর্ব কদমহাটা বাজারের আব্দুল কাইয়ুম ম্যানশন মার্কেটের সামনে থেকে তাকে আটক করার কথা জানান অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া, র‌্যাব-৯) মো. মনিরুজ্জামান।

রোববার সকালে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব-৯। আটক পংকজ দেব মৌলভীবাজারের নিধিরমহল এলাকার প্রদীপ দেবের পুত্র।

র‍্যাব জানায়, রোববার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৯ এর একটি আভিযানিক দল উপজেলার পূর্ব কদমহাটা বাজার এলাকায় অভিযান চালিয়ে পংকজ দেবকে আটক করা হয়।

র‍্যাব আরো জানায়, পংকজ দেব সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ‘Dk Bai’ ও ‘Rahul dk’ একাউন্টের মাধ্যমে আসন্ন এসএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র বিতরণের প্রলোভন দেখিয়ে অর্থ সংগ্রহ করে আসছিলো। ‘SSC Question Out dk’ গ্রুপের মাধ্যমে সে এসএসসি পরীক্ষার্থীদেরকে অর্থের বিনিময়ে প্রশ্নপত্র সরবরাহের আশ্বাস দিয়ে ইতিমধ্যে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে বলেও জানায় র‍্যাব।

তাকে আটকের সময় র‍্যাব উক্ত কাজে ব্যবহৃত স্মাটফোন, সিমকার্ড ও মেমোরি কার্ড জব্দ করে। পরে উদ্ধারকৃত আলামত ও আটককৃত পংকজকে মৌলভীবাজার জেলার রাজনগর থানায় হস্তান্তর করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করে র‍্যাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24