বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের সন্তান অতিরিক্ত সচিব শিশির রায় কে ফুলেল শ্রদ্ধায় চীরবিদায় সিলেটে হিরন মাহমুদ নিপু আটক তারেক জিয়ার জন্মদিন উপলক্ষে জগন্নাথপুরে ছাত্রদলের এতিমদের মধ্যে খাদ্য বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সসীমের অসহায়ত্ব -মোহাম্মদ হরমুজ আলী তারেক জিয়ার জন্মদিন উপলক্ষে জগন্নাথপুরে বিএনপির দোয়া মাহফিল পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান জগন্নাথপুরে কাল আসছেন জগন্নাথপুরে বাজার মনিটরিং করলেন পুলিশের এএসপি ধর্মঘট স্থগিত, যান চলাচল শুরু ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে প্রতিকূলতা উপেক্ষা করে নেদার‌ল্যান্ডসের রাজধানীতে প্রথমবার মাইকে আজান জগন্নাথপুরের কৃতি সন্তান অতিরিক্ত সচিব শিশির রায় আর নেই

মনোনয়ন জমা দিলেও পদ ছাড়েননি তাহিরপুরের উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুল

Reporter Name
  • Update Time : শনিবার, ১ ডিসেম্বর, ২০১৮
  • ১১৪ Time View

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জে বিএনপি’র প্রার্থী হিসেবে দু’টি আসনে দুই জন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনোনয়নপত্র জমা দিয়েছেন। এঁরা হলেন সুনামগঞ্জ সদর উপজেলার পরিষদের টানা চারবারের চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরীন ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল।
জেলা রিটার্নিং কর্মকতার কার্যালয় সূত্রে জানা গেছে, দেওয়ান জয়নুল জাকেরীন সুনামগঞ্জ-৪ আসনে (সদর ও বিশ্বম্ভরপুর) বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার বিকাল তিনটার দিকে জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আবদুল আহাদের কাছে তাঁর মনোনয়নপত্র জমা দেন। এর আগে দুপুরে তিনি একই কর্মকর্তার কাছে তাঁর উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদত্যাগপত্র জমা দেন।
এই আসনে বিএনপির দলীয় মনোনয়নের চিঠি পেয়েছেনজমা দেন। এর আগে দুপুরে তিনি একই কর্মকর্তার কাছে তাঁর উপজেলা আরেকজন। তিনি হলেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক সাংসদ মোহাম্মদ ফজলুল হক আছপিয়া। তিনিও মনোনয়নপত্র জমা দিয়েছেন। দেওয়ান জয়নুল জাকেরীন সুনামগঞ্জের মরমি কবি হাসন রাজার প্রপৌত্র ও জেলা বিএনপির সহ-সভাপতি।
দেওয়ান জয়নুল জাকেরীন বলেছেন, নির্বাচন কমিশনের ঘোষণা আছে উপজেলা চেয়ারম্যানের পদ ছেড়ে সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে হবে। তাই আমার মনোনয়ন নিয়ে যাতে কোনো সমস্যা না হয় এ জন্য আমি উপজেলা পরিষদের চেয়ারম্যানে পদ থেকে পদত্যাগ করেছি।
এদিকে কামরুজ্জামান কামরুল দলীয় মনোনয়ন জমা দিয়েছেন সুনামগঞ্জÑ১ আসনে (তাহিরপুর, জামালগঞ্জ, ধরমপাশা)। তবে তিনি উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেননি। জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল বলেছেন,‘আমি স্থানীয় সরকার মন্ত্রণালয়ে যোগাযোগ করে জেনেছি, মনোনয়নপত্র জমা দিতে হলে উপজেলা চেয়ারম্যানের পদ ছাড়তে হয় না। যদি নির্বাচিত হই তখন পদ ছাড়তে হবে। এ কারণে আমি পদত্যাগ করিনি।’
এই আসনে বিএনপির দলীয় মনোনয়ের চিঠি পাওয়া আরও দুইজন তাঁদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। তাঁরা হলেন সাবেক সংসদ সদস্য নজির হোসেন ও জেলা বিএনপির সহ-সভাপতি তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আনিসুল হক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24