1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মাত্র ১৩ বছর বয়সে সফটওয়্যার কোম্পানির মালিক! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

মাত্র ১৩ বছর বয়সে সফটওয়্যার কোম্পানির মালিক!

  • Update Time : সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮
  • ৩৬৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সাধারণ পড়ালেখা শেষ করার পরে হয়তো আমরা চাকরি বা ব্যবসা করবো বলে সিদ্ধান্ত নেই।তবে এর্ ব্যতিক্রমও হতে পারে। মাত্র ১৩ বছর বয়সে হয়েছে একটি সফটওয়্যার কোম্পানির মালিক। গল্প নয় বাস্তব।
বলছিলাম ১৩ বছর বয়সী ভারতের কেরালার আদিত্যন রাজেশের কথা। এর আগে মাত্র ৯ বছর বয়সে একটি মোবাইল অ্যাপ্লিকেশন তৈরি করে সবাইকে চমকে দিয়েছিল সে। আর এখন দুবাইয়ে নিজস্ব একটি সফটওয়্যার ডেভেলপমেন্ট কোম্পানির মালিক হয়েছে রাজেশ।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, রাজেশ মাত্র ৯ বছর বয়সে মোবাইল অ্যাপ তৈরি করেছিল। এখন বিভিন্ন ক্লায়েন্টদের জন্য লোগো ও ওয়েবসাইট ডিজাইন করছে।

মাত্র পাঁচ বছর বয়স থেকে কম্পিউটারের প্রতি তীব্র ঝোঁক রাজেশের। অবশেষে ১৩ বছর বয়সে ‘ট্রিনেট সলিউশনস’ নামে নিজের একটি কোম্পানি চালু করেছে বলে জানিয়েছে খালিজ টাইমস।

দুবাইয়ের একটি সংবাদামাধ্যমকে দেয়া সাক্ষাতকারে ১৩ বছর বয়সী এই কিশোর বলে,কেরালার থিরুভিলাতে আমার জন্ম।৫ বছর বয়সে পরিবারে সঙ্গে আমি এখানে চলে আসি।বাবা আমাকে প্রথম যে ওয়েবসাইটটি দেখিয়েছিলেন তা ছিল বিবিসি টাইপিং, বাচ্চাদের জন্য একটি ওয়েবসাইট যেখানে তরুণ শিক্ষার্থীরা টাইপিং শিখতে পারেন।

রাজেশের ট্রিনেট সলিউশনসে মোট তিন জন কর্মচারী রয়েছেন। ওই তিন জনই রাজেশের স্কুলের বন্ধু।

সৌজন্যে যুগান্তর

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com