1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মাধবপুর উপজেলা ভূমি অফিসের সব কর্মকর্তা ও কর্মচারিকে বদলি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

মাধবপুর উপজেলা ভূমি অফিসের সব কর্মকর্তা ও কর্মচারিকে বদলি

  • Update Time : মঙ্গলবার, ১২ জুলাই, ২০১৬
  • ২০৫ Time View

অনিয়ম ও অব্যবস্থাপনার অভিযোগে হবিগঞ্জের মাধবপুর উপজেলা ভূমি অফিসের সহকারী কমিশনার মো. রফিকুল ইসলামসহ সব কর্মকর্তা ও কর্মচারিকে তাৎক্ষণিকভাবে বদলি করা হয়েছে।

মঙ্গলবার সিলেট বিভাগীয় কমিশনার মো. জামাল উদ্দীন আহমেদ এক আদেশে সহকারি কমিশনারকে (ভূমি) সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় বদলি করেন বলে অতিরিক্ত জেলা প্রশাসক মো. রোকনউদ্দিন জানান।

একই দিন জেলা প্রশাসক সাবিনা আলম ওই অফিসের সকল কর্মকর্তা ও কর্মচারিকে তাৎক্ষণিকভাবে বদলির আদেশ দেন।

রোকনউদ্দিন বলেন, সোমবার দুপুরে বিভাগীয় কমিশনার মাধবপুর উপজেলা ভূমি অফিস পরিদর্শনে এসে দীর্ঘদিন ধরে বিভিন্ন অভিযোগ নিষ্পত্তি না করে ফেলে রাখায় অসন্তোষ প্রকাশ করেন এবং মঙ্গলবার সহকারী কমিশনারকে বদলির আদেশ দেন।

রফিকুল ইসলাম বলেন, “ঈদের পর ছুটিতে বাড়িতে ছিলাম। বিভাগীয় কমিশনার হঠাৎ পরিদর্শন এসে অফিস সহকারীদের কাছে থাকা পেন্ডিং ফাইল দেখে অসন্তোষ প্রকাশ করে এই সিদ্ধান্ত দেন।”
সূত্র: বিডিনিউজটুয়েন্টিফোর

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com