বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ১০:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের সন্তান অতিরিক্ত সচিব শিশির রায় কে ফুলেল শ্রদ্ধায় চীরবিদায় সিলেটে হিরন মাহমুদ নিপু আটক তারেক জিয়ার জন্মদিন উপলক্ষে জগন্নাথপুরে ছাত্রদলের এতিমদের মধ্যে খাদ্য বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সসীমের অসহায়ত্ব -মোহাম্মদ হরমুজ আলী তারেক জিয়ার জন্মদিন উপলক্ষে জগন্নাথপুরে বিএনপির দোয়া মাহফিল পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান জগন্নাথপুরে কাল আসছেন জগন্নাথপুরে বাজার মনিটরিং করলেন পুলিশের এএসপি ধর্মঘট স্থগিত, যান চলাচল শুরু ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে প্রতিকূলতা উপেক্ষা করে নেদার‌ল্যান্ডসের রাজধানীতে প্রথমবার মাইকে আজান জগন্নাথপুরের কৃতি সন্তান অতিরিক্ত সচিব শিশির রায় আর নেই

মানুষের কথা- দুঃখ কষ্টে যাকে পাই ভোট দিতে তাকে চাই

Reporter Name
  • Update Time : সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮
  • ১৪০ Time View

বিশেষ প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাওরগুলোতে বোরো চাষাবাদ শুরু হয়েছে। কৃষকরা জমিতে কাজে ব্যস্ত সময় পার করছেন। গতকাল নলুয়ার হাওরের চিলাউড়া এলাকায় জমিতে কাজ করার ফাঁকে নির্বাচন প্রসঙ্গে কথা হয় বর্গাচার্ষী রফিক মিয়ার সাথে তিনি বলেন,আমরা হাওরের মানুষ,হাওরে একমাত্র বোরো ফসলের ওপর নির্ভরশীল। তাই হাওরের সুখ দুঃখে যাকে পাই তাকেই ভোট দিমু।
তার সাথে থাকা আরেক কৃষি শ্রমিক আলাউদ্দিন বলেন,আমরা গরিব মানুষ খেত কৃষি লইয়া আছি ইলেকশন লইয়া চিন্তা করার সময় কই। কৃষকদের সুবিধা যারা করবেন ভোট আমি তাকে দিব। চিলাউড়া বাজারে চায়ের দোকানে নির্বাচন প্রসঙ্গ কথা হয় মৎস্যজীবি সুলতান মিয়ার সঙ্গে। তিনি বলেন, সব দল মিইলা ভোট হচ্ছে তাই আমরা খুশি। এখন ভালয় ভালয় ভোট শেষ হইলে হইল। চায়ের আড্ডায় শরিক স্কুল শিক্ষক ফররুখ আহমদ বলেন,হাওরে ফসল ডুবি, প্রাকৃতিক বিপর্যয় বন্যাসহ নানা সংকটে যাদেরকে মানুষ পাশে পায় তাদেরকে হাওরপাড়ের ভোটাররা ভোট দিতে চায়।শুধুমাত্র ভোটের সময় আইয়া যারা ভোট চাচ্ছেন তাদেরকে হাওরের মানুষ ভোট দিবে না। তিনি বলেন,অকাল বন্যায় ফসল হারানোর পর বর্তমান এমপি অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান ৩০ কেজি চাল ও নগদ ৫০০ টাকা সরকারি সহায়তা দিয়ে হাওরের মানুষের পাশে দাঁড়ানোর কারনে হাওরবাসী তাঁর প্রতি কৃতজ্ঞ।
ভোট নিয়ে নিজের উচ্ছ্বাস প্রকাশ করে জগন্নাথপুর গ্রামের প্রথম ভোটার তন্না চৌধুরী বলেন,জীবনে প্রথম ভোট একজন ভাল মানুষনকে দিতে চাই।যে এলাকার উন্নয়নে কাজ করতে পারবেন।
আরেক নতুন ভোটার জগন্নাথপুরের খাশিলা গ্রামের বাসিন্দা সিলেট সরকারী মহিলা কলেজের শিক্ষার্থী তুলি রানী দে বলেন,আমার ভোটের প্রতিনিধি হতে হবে একজন ভাল মানুষ। তাই যারা প্রার্থী হবেন তাদের বিষয়ে খোঁজখবর নিয়ে ভাল মানুষ কে ভোট দিব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24