1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন খাদিজা সেলফি তুলছেন নেত্রীরা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন খাদিজা সেলফি তুলছেন নেত্রীরা

  • Update Time : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০১৬
  • ৩৮১ Time View

স্টাফ রিপোর্টার:: ছাত্রলীগ সন্ত্রাসীর চাপাতি কোপে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে থাকা কলেজ ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে বুধবার স্কয়ার হাসপাতালে দেখতে গিয়েছিলেন আওয়ামী লীগের কয়েকজন নারী নেত্রী।

হাসপাতাল থেকে ফিরে বুধবার সন্ধ্যে ৭টার দিকে নিজের ফেসবুক একটি পোস্ট করেন সাংসদ সাবিনা আক্তার তুহিন। তাঁর সঙ্গে আছেন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ অপু উকিলসহ আরেকজন নারী।

সেলফিতে দেখা যায়, ঠোঁটে লিপস্টিক ও গায়ে আইসিউইউ গাউন পরে আছেন নারী নেত্রীরা। পেছনে নাকে-মুখে নল লাগানো অবস্থায় অচেতনভাবে খাদিজা আক্তার।

আইসিইউ এর মতো স্পর্শকাতর জায়গায় জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থাকা এক নারীর পাশে সরকার দলীয় নারী নেত্রীদের এমন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।
খাদিজার ওপর নৃশংসতায় ক্ষুব্ধ মানুষ তাঁদের ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন, ভর্ৎসনা করেছেন। তাকে আইসিইউতে দেখতে গিয়ে এমন সেলফি তোলাররও সমালোচনা করেছেন ফেসবুক ব্যবহারকারীরা।

এ ব্যাপারে যোগাযোগের চেষ্টা করা হলে সাবিনা আক্তার তুহিনের ফোন বন্ধ পাওয়া গেছে। আর অপু উকিল ফোন ধরেননি।

উল্লেখ্য, সিলেট সরকারী মহিলা কলেজের স্নাতক শ্রেণীর ছাত্রী খাদিজা আক্তার নার্গিস সোমবার পরীক্ষা দিতে তিনি এমসি কলেজে যান। কলেজ ক্যাম্পাসেই তাকে কুপিয়ে গুরুতর আহত করে শাবি ছাত্র বদরুল ইসলাম। বদরুল শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক। ঘটনার পর তাকে হাতেনাতে আটক করে পুলিশে তুলে দেয় শিক্ষার্থীরা। বুধবার এ ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় বদরুল।

আর মাথা-হাতসহ শরীরের বিভিন্ন স্থানে অসংখ্য কোপ নিয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে জীবনমৃত্যুর সন্ধিক্ষণে আছে খাদিজা আক্তার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com