সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ১০:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহতের স্মরণে শোকসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস পালন, ৫ জয়িতাকে সম্মাননা প্রদান জগন্নাথপুরে মুক্ত দিবস পালিত জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত দুই যুবকের জানাজায় শোকাহত মানুষের ঢল জগন্নাথপুরে আইনশৃংঙ্খলা সভায়-আনন্দ সরকারের হত্যাকারিদের গ্রেফতারের দাবি জগন্নাথপুরে নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস পালন, ৫ জয়িতাকে সম্মাননা প্রদান জগন্নাথপুরে দুর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন অনুষ্ঠিত ১৭ ডিসেম্বর থেকে হাওরের বাঁধ নির্মাণ কাজ শুরু লজ্জা শুধু নারীরই নয়, পুরুষেরও ভূষণ জগন্নাথপুর মুক্ত দিবস আজ

মেসির বিয়ে কাল

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭
  • ৫৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: প্রেমিকা আন্তোনেল্লা রোকুজ্জোকে বিয়ে করছেন লিওনেল মেসি। আগামীকাল ৩০ জুন আর্জেন্টিনার রোজারিও শহরে আনুষ্ঠানিকভাবে বিয়ে করছেন তারা।

প্রিয় সন্তানের বিয়ে উপলক্ষে রোজারিওতেও অনেক আগে থেকেই উন্মাদনা শুরু হয়ে গেছে। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে রোজারিওকে।

শহরের সিটি সেন্টার ক্যাসিনো হোটেল কমপ্লেক্সে বিয়ে অনুষ্ঠিত হবে। এখানে হবে অতিথি সমাগম।

তবে কথা হচ্ছে- আর্জেন্টিনার সবচেয়ে ভয়ানক গলি, যে গলিতে কুখ্যাত মাদক পাচারকারী গ্যাং ‘লস মোনোস’র ডেরা, তার থেকে ঢিলছোড়া দূরত্বে বসছে এই বিয়ের আসর।

মেসি চাইলেই পারতেন বিশ্বের সবচেয়ে দামি শহরের নামি হোটেলে বিয়ের আসর বসাতে। কিন্তু সব জেনেবুঝেও কেন এমন ভয়ানক জায়গায় বিয়ে করেছেন তিনি?

না, তার কোনো নির্দিষ্ট কারণ মেসি বলেননি।

তবে, রোজারিও শহরেই শৈশবে সাক্ষাৎ মেসি ও রোকুজ্জোর। এখানে প্রথম দেখা হয়েছিল দু’জনের।

১৩ বছর বয়সে আর্জেন্টিনা ছেড়ে বার্সেলোনায় চলে আসেন মেসি। আট বছর আগে দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। ২০১০-এ রোকুজ্জোও চলে আসেন স্পেনে। বার্সেলোনায় দু’জন থাকতে শুরু করেন একসঙ্গে।

‘আমরা দুই আমাদের দুই’- এই মতাদর্শে বিশ্বাসী হয়ে দুই সন্তানের বাবা-মা হয়েছেন তারা। চার বছরের থিয়াগো এবং এক বছরের মাতেওকে নিয়ে মেতে আছেন তারা সুখের সংসারে।

সেই সুখ পরিপূর্ণ করতে প্রায় নয় বছরের ঘরনি আন্তোনেল্লা রোকুজ্জোকে আনুষ্ঠানিকভাবে বিয়ে করছেন মেসি।

মেসির বিয়েতে আমন্ত্রিত অতিথি দের তালিকায় রয়েছেন- বিশ্বের সেরা সেরা ফুটবলার, গায়িকা, অভিনেতা থেকে শুরু করে নামি দামি তারকারা।

এছাড়া বার্সেলোনার সাবেক ও বর্তমান তারকারা উপস্থিত থাকবেনই। যাদের মধ্যে রয়েছেন জেরার্ড পিকে, আন্দ্রে ইনিয়েস্তা, জাভি ও সেস ফ্যাব্রিগাস।

তবে পিকের বান্ধবী শাকিরাকে আমন্ত্রণ জানানো হলেও আন্তোনেলার সঙ্গে ঝামেলার জেরে কলম্বিয়ান গায়িকা হয়তো আসবেন না।

যদিও সেই সব বিতর্ক উড়িয়ে শাকিরা বলেছেন, ‘যেতে পারলে অবশ্য যাব। জেরার্ড আর মেসি ছোটবেলার বন্ধু।’

মেসির সাবেক কোচদের মধ্যে প্রায় সবাই উপস্থিত থাকলেও ব্যক্তিগত ঝামেলার জেরে আমন্ত্রণ জানানো হয়নি লুইস এনরিকেকে।

বিশ্বের সেরা ফুটবল তারকাদের উপস্থিতির আগে উদ্বিগ্ন নিরাপত্তারক্ষীরা।

রোজারিও সিটি হলের এক কর্তা বলছেন, ‘মেসি রোজারিওতে স্বাধীনভাবে ঘুরে বেড়ান। কিন্তু তার বিয়েতে বিশ্বের সেরা ফুটবলাররা আসবেন। আমাদের সতর্ক থাকতে হবে।’

বিয়েতে মেসি নিজে কোনো উপহার নেবেন না। কিন্তু অতিথিরা যেন লিও মেসি ফাউন্ডেশনে দান করেন। এলএম টেনের বিয়েতে আবার গান গাইবেন সের্গিও আগুয়েরোর স্ত্রী কারিনা।

পাশাপাশি ২০ জন হেয়ারড্রেসারও থাকছেন আমন্ত্রিত অতিথিদের জন্য।

আর আন্তোনেল্লা বিয়েতে যে পোশাক পরবেন, তা তৈরি করেছেন স্প্যানিশ ডিজাইনার রোজা ক্লারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24