শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম:
ব্রিটিশ পালার্মেন্টে ঝড় তুলবে বিজয়ী বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারী এমপি ব্রিটেনের নির্বাচনে একটি আসনে বিশাল জয় পেয়েছেন জগন্নাথপুরের আফসানা বেগম অপরাধীদের প্রতি মহানবীর আচরণ যেমন ছিল সুদখোরদের ধরতে জেলা ও উপজেলায় মাঠে নামছে প্রশাসন জগন্নাথপুরে হাওরের জরিপ কাজ শেষ, কাজের তুলনায় বরাদ্দ কম, প্রকল্প কমিটি হয়নি একটিও জগন্নাথপুরে ডিজিটাল বাংলাদেশ উপলক্ষ্যে র‌্যালি, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ জগন্নাথপুরে শিশু সাব্বির হত্যার ঘটনার গ্রেফতার-১ এনটিভি ইউরোপের জগন্নাথপুর প্রতিনিধি নিয়োগ পেলেন আব্দুল হাই আইসিটি লানিং প্রশিক্ষণে থাইল্যান্ড যাচ্ছেন পরিচালক প্রতাপ চৌধুরী ওয়াজ মাহফিল যেন কারো কষ্টের কারণ না হয়

ময়মনসিংহ-১ ও ৩ আসনের উপ নির্বাচনে নৌকার বিপুল জয়

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০১৬
  • ১১৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:
ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) ও ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীরা বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন।

ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী জুয়েল আরেং (নৌকা) এক লাখ ৭০ হাজার ৩৭০ ভোট পেয়ে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সেলিমা খাতুন (আপেল) পেয়েছেন ১৪ হাজার ৩৩৮ ভোট। অপর প্রার্থী উপজেলা জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট সোহরাব উদ্দিন (লাঙ্গল) পেয়েছেন এক হাজার ৫৮৬ ভোট।

অন্যদিকে ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে আওয়ামী লীগের প্রার্থী ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা কমান্ডার অ্যাডভোকেট নাজিম উদ্দিন আহমেদ এক লাখ ১৯ হাজার ৪৩৮ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পাটির প্রার্থী মো. শামছুজ্জামান জামাল (লাঙ্গল) পেয়েছেন ৪ হাজার ৩৭২ ভোট।

ন্যাপের প্রার্থী আবদুল মতিন মাস্টার কুঁড়েঘর প্রতীক ৬৭৯ ভোট, ইসলামী ঐক্যজোটের মাওলানা আবু তাহের মিনার প্রতীক ৬৮৮ ভোট, স্বতন্ত্র প্রার্থী হাফেজ আজিজুল হক মটর গাড়ি প্রতীক এক হাজার ২৩ ভোট পেয়েছেন।

অবশ্য জালভোটের অভিযোগে গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের ভোট বাতিল করা ঘোষণা করা হয়।

এর আগে নৌকা প্রতীকে জালভোট, কারচুপি, কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেয়াসহ নানা অভিযোগ তুলে নির্বাচন বর্জন করেছেন ময়মনসিংহ-৩ আসনের জাতীয় পার্টির প্রার্থী জাতীয় পার্টির মো. শামসুজ্জামান, স্বতন্ত্র হাফেজ আজিজুল হক ও ইসলামী ঐক্যজোটের মাওলানা আবু তাহের।

সোমবার সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত এ দুই আসনের উপনির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়। তবে এ নির্বাচনে ভোটার উপস্থিতি ছিল কম।

প্রসঙ্গত, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট প্রমোদ মানকিনের মৃত্যুর পর ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনটি শূন্য হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24