1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
যশোর-২ আসনে ধানের শীষ প্রার্থী গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন

যশোর-২ আসনে ধানের শীষ প্রার্থী গ্রেফতার

  • Update Time : শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১৮
  • ২৯১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের জাতীয় ঐক্যফ্রন্টের ধানের শীষ প্রতীকের প্রার্থী জামায়াতের সাবেক সংসদ সদস্য আবু সাইদ মুহাম্মাদ শাহাদৎ হুসাইনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকালে ঝিকরগাছার পুরন্দরপুর গ্রামের নিজ বাসভবন থেকে তাকে আটক করা হয়।
আবু সাইদ মুহাম্মাদ শাহাদৎ হুসাইন কেন্দ্রীয় জামায়াতের মজলিশ সুরা সদস্য ও জেলা নায়েবে আমির।
পুলিশ জানায়, তার বিরুদ্ধে ঝিকরগাছা থানায় নাশকতার অভিযোগে চারটি মামলা রয়েছে। একটি মামলায় তিনি উচ্চ আদালত থেকে জামিন নিলেও পরে নিম্ন আদালতে আত্মসমর্পণ করেননি। এ কারণে তার সেই জামিন বাতিল হয়ে গেছে। এ ছাড়া কোতোয়ালি থানায় তার বিরুদ্ধে আরও তিন-চারটি নাশকতার মামলা রয়েছে।
ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, গ্রেফতার আবু সাঈদের বিরুদ্ধে নাশকতার মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। দীর্ঘদিন তিনি গ্রেফতার এড়াতে পলাতক ছিলেন। শুক্রবার সকালে ঝিকরগাছার পুরন্দরপুর গ্রামে আবু সাঈদের বাড়ি থেকেই তাকে গ্রেফতার করা হয়। তাকে আদালতে নেওয়া হবে।
আবু সাঈদ ২০০১ সালের অষ্টম জাতীয় সংসদ নির্বাচন এবং ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে এই আসন থেকে জোটের শরিক হিসেবে জামায়াতের মনোনয়নে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এরমধ্যে ২০০৮ সালে নৌকা প্রতীকের প্রার্থী সাবেক বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী রফিকুল ইসলামকে হারিয়ে তিনি এমপি নির্বাচিত হয়েছিলেন। জামায়াতের নিবন্ধন বাতিল হওয়ায় এবার তিনি বিএনপির মনোনয়নে ধানের শীষ প্রতীকে প্রার্থী হয়েছেন।
সুত্র- সমকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com