1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
যুক্তরাজ্যস্থ সৌরভ যুব সংঘের নতুন কমিটি গঠন. সভাপতি আজাদ , সেক্রেটারী ফয়জুর ও কোষাধ্যক্ষ মমিন নির্বাচিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

যুক্তরাজ্যস্থ সৌরভ যুব সংঘের নতুন কমিটি গঠন. সভাপতি আজাদ , সেক্রেটারী ফয়জুর ও কোষাধ্যক্ষ মমিন নির্বাচিত

  • Update Time : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০১৬
  • ৩১৮ Time View

যুক্তরাজ্যস্থ জগন্নাথপুর উপজেলার কেশবপুর সৌরভ যুব সংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে লন্ডনের চাটনী রেষ্টুরেন্টে এক সভা অনুষ্ঠিত হয়। আব্দুল হক জমির মিয়ার সভাপতিত্বে, ও ফয়জুর রহমান ছমিরের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাটলী ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান নুর মিয়া, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর এডুকেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক তজম্মুল আলী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রবীণ মুরুব্বী জনাব মছদ্দর আলী,তাজিম উল্ল্যা ,আজাদ মিয়া, সফিক মিয়া, সাজাফর আলী, আবলুস মিয়া(বুতুর),গোলাম রব্বানী, আবুল হোসেন ও সুহেল আহমদ প্রমুখ ।
সভায় অন্যান্যোর মধ্যে উপস্থিত ছিলেন আবুল লেইছ, সাইফুর রহমান শামিম, মুজিবুর রহমান, আমিনুর রহমান,আক্কাস আলী, ফারহাদুর রহমান, ফাহমিদুর রহমান,এমদাদুর রহমান, ফারহানুর রহমান প্রমুখ । সভায় সর্বসম্মতি ক্রমে মোঃ আজাদ মিয়া কে সভাপতি, আলহাজ্ব ফয়জুর রহমান ছমির কে সাধারণ সম্পাদক ও আব্দুল মমিন কে কোষাধ্যক্ষ নির্বাচিত করে ১৮ সদস্য বিশিষ্ট সৌরভ যুব সংঘের নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। কার্যকরী কমিটির অন্যান্য সদস্য বৃন্দ যথাক্রমে সিনিয়র সহ সভাপতি আব্দুল মজিদ, সহ-সভাপতি মুহিবুল হাসান লেচু, সহ সাধারন সম্পাদক আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব,ক্রীড়া সম্পাদক আবলুস মিয়া (বুতুর ),প্রচার সম্পাদক সুহেল আহমদ, সদস্য ও যোগাযোগ সম্পাদক শফিক মিয়া, আন্তর্জাতিক সম্পাদক আবু সুফিয়ান, সমাজসেবা সম্পাদক সাজাফর আলী , শিক্ষা ও সাহিত্য সম্পাদক ফরহাদ আহমেদ শহিদুল ও সাংস্কৃতিক সম্পাদক গোলাম রব্বানী, সদস্য বৃন্দ ফজলু মিয়া, রুস্তোম আলী, হারুনুর রশীদ, আব্দুল অদুদ প্রমুখ ।

উক্ত সভায় ছয় সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ নির্বাচিত করা হয় উপদেষ্টারা হলেন তাজিম উল্ল্যাহ, তজম্মুল আলী, নুর মিয়া চেয়ারম্যান,আব্দুল হক (জমির ),এলাইচ মিয়া ও মছদ্দর আলী কে । বক্তাগন নব গঠিত কমিটি কে অভিনন্দন জানিয়ে বলেন যে এই নতুন কমিটির নেতৃত্বে দেশ সমাজের উন্নয়ন হবে এবং আশা করি গরীব মেহনতি মানুষের জন্য ও এলাকার শিক্ষা ব্যবস্থা উন্নয়নের জন্য কাজ করে যাবে । এদিকে নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ শাখার জগন্নাথপুর পৌর এলাকার কেশবপুর গ্রামের সৌরভ যুব সংঘের সভাপতি সালাউদ্দিন আহমদ মিঠু ও সাধারন সম্পদক লিটন মিয়া।
প্রেস বিজ্ঞপ্তি-

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com