1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রাত পোহালেই ভোট - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

রাত পোহালেই ভোট

  • Update Time : সোমবার, ৬ মার্চ, ২০১৭
  • ১৮৩ Time View

স্টাফ রিপোর্টার:: রাত পোহালেই জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট। দলীয় প্রতীকে প্রথম উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষে উপজেলার ৮ ইউনিয়ন ও একটি পৌরসভার ৮৭টি ভোটকেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম পৌঁছানো হয়েছে। সেই সাথে প্রিসাইডিং অফিসার সহ সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কেন্দ্রে অবস্থান করছেন। গুড়ি গুড়ি বৃষ্টি নির্বাচনী আমেজকে সন্ধ্যার পর থেকে ম্লান করে দিয়েছে। তারপর সমর্থকরা মুঠোফোনে শেষ প্রাণান্তকর প্রচেষ্ঠা চালিয়ে যাছ্ছেন। কে হচ্ছেন চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান তা নিয়ে আজ শেষ হবে সকল জল্পনা কল্পনার। কার ভাগ্যে জুটছে উপজেলা পরিষদের দায়িত্ব তা জানার অপেক্ষার প্রহর শুরু।

রোববার সকাল থেকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে কেন্দ্রগুলোর প্রিজাইডিং অফিসাররা ব্যালট বক্স, বক্স আটকানোর ক্লিপ, সিল, ব্যালটসহ নির্বাচনী সরঞ্জাম গ্রহণ করে নিজ নিজ কেন্দ্রে নিয়ে যান। বিকেলে উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে শেষ প্রস্তুুতি সভাও সম্পন্ন করেন প্রশাসনের কর্তাব্যক্তিরা।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুম বিল্লাহ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন-েএকটি অবাধ নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করতে সর্বপ্রকার প্রস্তুতিও সম্পন্ন করা হয়েছে। তিনি বলেন, সকাল আটটা খেকে ভোট গ্রহনের জন্য আমরা প্রস্তুত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com