শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে সড়ক সংস্কার-অবৈধ যান অপসারণের দাবীতে আন্দোলনের হুঁশিয়ারি মালিক,শ্রমিক নেতারদের জগন্নাথপুরে এনজিও সংস্থা আশা’র উদ্যোগে তিনদিন ব্যাপি ফিজিওথেরাপী চিকিৎসা ক্যাম্প শুরু জগন্নাথপুরে মারামারি মামলাসহ বিভিন্ন ওয়ারেন্টের ১১ আসামী গ্রেফতার জগন্নাথপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু জগন্নাথপুরে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামুলক সভা অনুষ্ঠিত ২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে আপিল করা হবে: ওবায়দুল কাদের ধর্মীয় শিক্ষার প্রয়োজন চিরদিন ৭১’র বয়স ৫ মাস,তবুও মানবতাবিরোধী অপরাধে সাংবাদিকের বিরুদ্ধে মামলা,প্রত্যাহারের দাবী ঠিকাদারের দায়িত্বহীনতায় জগন্নাথপুর-বেগমপুর সড়কে অসহনীয় দুর্ভোগ জগন্নাথপুরের টমটম চালকের হত্যাকাণ্ড উন্মোচিত,ঘাতকের স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান

রানীগঞ্জ সেতুর ভিত্তিপ্রস্তর শেষে জনসভা না থাকায় আওয়ামীলীগের নেতাকর্মীরা হতাশ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০১৭
  • ৫৫ Time View

স্টাফ রিপোর্টার:: রানীগঞ্জ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপনে ১৪ জানুয়ারি জগন্নাথপুর আসছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। বেশ কিছুদিন ধরে আওয়ামীলীগের নতুন সাধারণ সম্পাদক ও যোগাযোগ মন্ত্রীর আগমনকে সামনে রেখে আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীদের মধ্যে অন্যরকম উচ্চাস দেখা দিয়েছিল। স্থানীয় আওয়ামীলীগ সেতুর ভিত্তিপ্রসস্তর স্থাপন শেষে জনসভার উদ্যোগও নিয়েছিল। কিন্তুু মন্ত্রীর সফরসূচীতে জনসভা না থাকায় আওয়ামীলীগের নেতাকর্মীরা হতাশ হয়ে পড়েছেন। রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সুন্দর আলী বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যোগাযোগ মন্ত্রী রানীগঞ্জ আসবেন এমন সংবাদে তৃণমুলের নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ ছিল। সরকারের এত বড় অর্জন তুলে ধরতে আমরা ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে জনসভার উদ্যোগ নিয়েছিলাম। কিন্তু মন্ত্রী সময় স্বল্পতার কারণে জনসভা না থাকায় নেতাকর্মীরা হতাশ হয়েছেন। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির সফরসূচীতে দেখা গেছে,তিনি শনিবার সকাল সাড়ে ৯টায় বাসভন থেকে শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরের উদ্যেশে যাত্রা করবেন। সকালর ১১টায় জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত হবেন। ১১টা ২০ মিনিটে পাগলা-জগন্নাথপুর-রানীগঞ্জ-আউশকান্মি মহাসড়কে কুশিয়ারা নদীর উপর রানীগঞ্জ সেতুর নির্মাণ কাজ উদ্বোধন করবেন। ১১টা ৪০ মিনিটে স্থানীয় আওয়ামীলীগ নের্তৃবৃন্দের সাথে মতবিনিময় করবেন। দুপুর ১টায় আকাশপথে মন্ত্রী ঢাকায় ফিরে যাবেন। জনসভা না হওয়া প্রসঙ্গে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন বলেন, আমরা মন্ত্রী ও আমাদের দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন শেষে জনসভার জন্য বলেছিলাম। তিনি ব্যস্ত থাকায় সময় দিতে না পারায় জনসভা করা যাচ্ছে না। তবে দলের নেতাকর্মীদের সাথে তিনি মতবিনিময় করবেন বলে জানান। সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন,বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী প্রথমবারের মতো সিলেট কোন সফরে আসছেন। কিন্তু ব্যস্ততার কারণে সময় কম থাকায় রানীগঞ্জ সেতুর নির্মাণ কাজ উ্দ্বোধন শেষে জনসভা করা না গেলেও জেলা আওয়ামীলীগের ব্যবস্থাপনায় আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন।

এ প্রসঙ্গে স্থানীয় সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সড়ক পরিবহন সেতুমন্ত্রী ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ব্যস্ত থাকায় জনসভার সময় দিতে না পারায় জনসভা করা যাচ্ছে না। তবে তিনি উপস্থিত জনতার উদ্যেশে বক্তব্য রাখবেন। এছাড়াও দলের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করবেন। উল্লেখ্য শনিবার ১২৬ কোটি টাকা ব্যয়ে পাগলা-জগন্নাথপুর-আউশকান্দি আঞ্চলিক মহাসড়কে কুশিয়ারা নদীর ওপর সুনামগঞ্জবাসীর প্রাণের দাবি রানীগঞ্জ সেতুর নির্মাণ কাজের উদ্বোধন করা হবে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24