1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রানীগঞ্জ সেতুর ভিত্তি প্রস্তুর ১৪ জানুয়ারি-মান্নানের আমন্ত্রনে জগন্নাথপুর আসছেন ওবায়দুল কাদের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

রানীগঞ্জ সেতুর ভিত্তি প্রস্তুর ১৪ জানুয়ারি-মান্নানের আমন্ত্রনে জগন্নাথপুর আসছেন ওবায়দুল কাদের

  • Update Time : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০১৭
  • ২০৬ Time View

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জবাসীর স্বপ্নের সেতু কুশিয়ারা নদীর ওপর রানীগঞ্জ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন আগামী ১৪ জানুয়ারি হতে যাচ্ছে। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক যোগাযোগ ও পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন বলে নিশ্চিত করেছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি। তিনি ১ জানুয়ারি জগন্নাথপুর দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী শেষে রানীগঞ্জে সেতু এলাকার কার্যক্রম পরির্দশন করে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, সড়ক যোগাযোগ পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে কথা বলে তাকে আমন্ত্রন জানানো হলে তিনি আগামী ১৪ জানুয়ারি রানীগঞ্জ সেতুর ভিত্তি প্রস্তর স্থাপনের দিনক্ষন ঠিক করেছেন।
এদিকে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জগন্নাথপুর আগমন উপলক্ষে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের মধ্যে অন্যরকমন আনন্দ উচ্চ্বাস দেখা দিয়েছে। আওয়ামীলীগের উদ্যোগে রানীগঞ্জ হাইস্কুল মাঠে জনসভার আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে সড়ক পরিবহন ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের বক্তব্য দিবেন। উল্লেখ্য ১শ ৪০ কোটি টাকা ব্যয়ে রানীগঞ্জ সেতুর কাজ ইতিমধ্যে শুরু হয়ে গেছে। সেতুটির কাজ বাস্তবায়ন হলে পাগলা-জগন্নাথপুর-আউশকান্দি আঞ্চলিক মহাসড়ক হয়ে সুনামগঞ্জবাসীকে স্বল্প সময়ে রাজধানীতে যাতায়াত করতে পারবেন। গত বছরের অক্টোবর মাসে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি রানীগঞ্জ কুশিয়ারা নদীতে ফেরি পারাপারের উদ্বোধনের মাধ্যমে উক্ত মহাসড়কে সরাসরি যান চলাচল শুরু হয়। এ প্রসঙ্গে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন ও সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, যোগাযোগ,পরিবহন সেতু মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফর সফল করতে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ প্রস্তুুতি শুরু করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com