1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রোটারী ক্লাবের উদ্যোগে জগন্নাথপুরে পঙ্গু শিশু-নারী-পুরুষদের মধ্যে হুইল চেয়ার বিতরণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

রোটারী ক্লাবের উদ্যোগে জগন্নাথপুরে পঙ্গু শিশু-নারী-পুরুষদের মধ্যে হুইল চেয়ার বিতরণ

  • Update Time : বৃহস্পতিবার, ৯ জানুয়ারী, ২০২০
  • ৪৮৪ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর‌ শাহারপাড়া ইউনিয়নে পঙ্গু ব্যক্তিদের মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে রোটারী ক্লাব অফ সিলেট সেন্টার এবং চার্চ এন্ড অজেল্ডটুইসলর রোটারি ইউ-কের যৌথ আয়োজনে ও যুক্তরাজ্য প্রবাসি বৃহত্তর শাহারপাড়া (চক তিলক) গ্রামের বাসিন্দা চার্চ এন্ড অজেল্ডটুইসলর রোটারি ইন্টারন্যাশনাল ইউ-কের রোটারিয়ান হারুন মিয়ার সহযোগিতায় এলাকার পঙ্গু শিশু, নারী ও পুরুষদের মধ্যে হুইল চেয়ার বিতরণ করা হয়।
এ উপলক্ষে রোটারিয়ান হারুন মিয়ার সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালনের পরিচালনায় বিতরণী সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকমল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য দেন যুক্তরাজ্যের নমিনে রিড’র ডিস্ট্রিক্ট গভর্নর আয়ান সিনক্লেয়ার ম্যাকট্রুক, চার্চ এন্ড অজেল্ডটুইসলর রোটারি ইউ-কের সভাপতি ল্যান্ডন জন হোপ, রোটারি ক্লাব অব সিলেট সেন্টারের চেয়ারম্যান নজরুল ইসলাম, সহ সভাপতি সিদ্দিকুর রহমান, এমএ মুকিত, এমএ রহিম।

অন্যদের মধ্যে বক্তব্য দেন স্থানীয় ইউপি সদস্য সামছুদ্দিন কামালী, শিক্ষক আশরাফ আলীম ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক শিশু মিয়া প্রমুখ।

পরে ইউনিয়নের বিভিন্ন গ্রামের ১৫ জন পঙ্গু দরিদ্র্যদের মধ্যে হুইল চেয়ারম্যান বিতরণ করা হয়। এবং স্থানীয় একটি প্রাইমারী বিদ্যালয়ের শতাধিক দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে চার্চ এন্ড অজেল্ডটুইসলর রোটারি ইউ-কের পক্ষ থেকে স্কুল ব্যাগ দেয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com