1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রোববার আসছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

রোববার আসছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান

  • Update Time : রবিবার, ১৩ আগস্ট, ২০১৭
  • ১৮১ Time View

স্টাফ রিপোর্টার
আজ সুনামগঞ্জে আসছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। শনিবার অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর একান্ত সচিব নেওয়াজ হোসেন চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। রোববার রাতে তিনি দক্ষিণ সুনামগঞ্জের ডুংরিয়াস্থ নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন।
সোমবার বেলা পৌনে ১১টায় জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের আয়োজনে জন্মাষ্টমীর র‌্যালিতে অংশগ্রহণ করবেন।
মঙ্গলবার সকাল ১০টায় জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে জাতীয় শোক দিবসের র‌্যালি ও আলোচনা সভায় যোগদান,
দুপুর ১.৩০মি. দক্ষিণ সুনামগঞ্জে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে জাতীয় শোক দিবসের র‌্যালি ও আলোচনা সভায় যোগদান করবেন।
বুধবার জগন্নাথপুর উপজেলা হলরুমে বৃক্ষমেলা উদ্বোধন, টিউবওয়েল বিতরণ, স্যানেটারী ল্যাট্রিন বিতরণ অনুষ্ঠান, দুপুর সাড়ে ১২ টায় পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান, দুপুর ২টায় গোপরাপুর বাজারে বন্যায় ক্ষতিগ্রস্ত হাওর এলাকায় দুস্থদের মধ্যে ত্রাণ বিতরণ করবেন।
বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলার শাহারপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এসএওয়াই ফাউন্ডেশনের বৃত্তি বিতরণ অনুষ্ঠানে যোগদান, দুপুর ২.৩০মি. কাতিয়া গ্রামে বিদ্যুত সংযোগের উদ্বোধন করবেন তিনি।
শুক্রবার সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে সকাল সাড়ে ১০টায় জাতীয় বৃক্ষমেলা উদযাপন ও আলোচনা সভায় যোগদান, দুপুর ২.৩০মি. টাইলা নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় যোগদান করবেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com