শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনাম:
মুসলিমবিদ্বেষী আইনের বিরুদ্ধে ভারতজুড়ে বিক্ষোভ আমি স্বাধীনতা বিরুধী পরিবারের সন্তান নই- চেয়ারম্যান আব্দুল হাশিম জগন্নাথপুরে বাংলা মিরর সম্পাদক আব্দুল করিম গনি সংবর্ধিত জগন্নাথপুরে তিনদিন ব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন ব্রিটেনের নির্বাচনে আফসানার বড় জয়ে জগন্নাথপুরে উৎসবের আমেজ ব্রিটিশ পালার্মেন্টে ঝড় তুলবে বিজয়ী বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারী এমপি ব্রিটেনের নির্বাচনে একটি আসনে বিশাল জয় পেয়েছেন জগন্নাথপুরের আফসানা বেগম অপরাধীদের প্রতি মহানবীর আচরণ যেমন ছিল সুদখোরদের ধরতে জেলা ও উপজেলায় মাঠে নামছে প্রশাসন জগন্নাথপুরে হাওরের জরিপ কাজ শেষ, কাজের তুলনায় বরাদ্দ কম, প্রকল্প কমিটি হয়নি একটিও

লন্ডনের ওয়াটনি মার্কেটের সামনে গাড়ী ডাকাতি

Reporter Name
  • Update Time : শনিবার, ১ জুলাই, ২০১৭
  • ৫৮ Time View

যুক্তরাজ্য প্রতিনধি :: পূর্ব লন্ডনের ওয়াটনি মার্কেটের কাছে গাড়ী ডাকাতির ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় ওয়াটনি মার্কেটের কাছে কমার্শিয়াল রোডে কয়েকজন দূর্বৃত্ত একজন গাড়ী চালকের মুখে ব্লিচ জাতীয় তরল মাখিয়ে তার গাড়ী নিয়ে দ্রুত পালিয়ে যায়। ঘটনার পর পরই এম্বুলেন্স সার্ভিস এসে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়। তার হাসপাতালে যাবারও প্রয়োজন হয়নি। পরবর্তীতে পুলিশ তদন্ত করে দেখতে পায় দূর্বৃত্তরা গাড়ী চালককে ভয় এবং বিভ্রান্ত করার জন্য ব্লিচ জাতীয় তরল পদার্থ ব্যববহার করেছিলো। এছাড়া পুলিশ কয়েকঘন্টার মধ্যেই তার চুরি যাওয়া গাড়ীটিও হ্যাকনী থেকে উদ্ধার করতে সক্ষম হয়।

টাওয়ার হ্যামলেটসের মেয়র জন বিগস বৃহস্পতিবার সন্ধ্যায় শ্যাডওয়েলের ওয়াটনি মার্কেটের কাছে গাড়ী চুরির সময় আততায়ীরা ভয়ংকর এসিড ব্যবহার না করায় স্বস্থি প্রকাশ করেছেন। ঘটনার দ্রুত তদন্ত শেষে পুলিশ রিপোর্টের পর মেয়র বিগস এই সন্তোষ প্রকাশ করলেন।

এঘটনার পর সোশাল মিডিয়ায় মাধ্যমে গাড়ী চুরির বিষয়টি ‘এসিড আক্রমণ’ হিসাবে ছড়িয়ে পড়লে জনমনে আতংক দেখা দেয়। বিষয়টি জানার পর মেয়র পুলিশকে দ্রুত তদন্তের নির্দেশ দেন। পুলিশ প্রাথমিক তদন্ত শেষে বিষয়টি এসিড নিক্ষেপের মতো ভয়াবহ ঘটনা নয় বলে উল্লেখ করে। পুলিশ রিপোর্ট দেয়ার পর মেয়র সন্তোষ প্রকাশ করে বলেন, বাসিন্দাদের নিরাপদ রাখার জন্য আমি পুলিশের সাথে গভীরভাবে কাজ করে যাচ্চিছ। বাসিন্দাদের নিরাপত্তার জন্য যা যা করার দরকার আমি তা করবো। তিনি সবাইকে আতংকিত না হওয়ার অনুরুধ করেন। মেয়র জানান, পুলিশ কমার্শিয়াল রোডের ঘটনাটি গাড়ী ডাকাতি হিসাবে তদন্ত করছে।

কমিউনিটি সেইফটি বিষয়ক কেবিনেট মেম্বার কাউন্সিলার আসমা বেগম তার প্রতিক্রিয়ায় বলেন, বাসিন্দাদের নিরাপত্তার বিষয়টি সর্বোচ্চচ গুরুত্বের সাথে বিবেচনা হিসাবে দেখা হয়। তিনি বাসিন্দাদের আতংকিত না হয়ে শান্ত থাকার আহধ্বান জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24