1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
লন্ডনের বাসে বিব্রত ব্রিটিশ এমপি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

লন্ডনের বাসে বিব্রত ব্রিটিশ এমপি

  • Update Time : শনিবার, ১৩ এপ্রিল, ২০১৯
  • ৩৫৪ Time View

জগন্নথপুর২৪ ডেস্ক:

লন্ডনের বাসে বিব্রতকর অবস্থায় পড়েছিলেন বৃটিশ পার্লামেন্টের সদস্য নাজ শাহ। তার সামনে আপত্তিকর আচরণ শুরু করলেন এক পুরুষ। ঘটনাটি ঘটেছে গত সপ্তাহে। এ নিয়ে পাকিস্তানি বংশোদ্ভূত নাজ শাহ নিজেই বিবৃতি দিয়েছেন। জানিয়েছেন, তার সামনেই একজন পুরুষ ‘মাস্টারবেট’ করা শুরু করেছিলেন। ব্রাডফোর্ড ওয়েস্ট থেকে নির্বাচিন লেবার দলের এই পার্লামেন্ট সদস্য পরে সেন্ট্রাল লন্ডনের হোয়াইটহলে পৌঁছার পর পুলিশে রিপোর্টে করেছেন। বিবৃতিতে তিনি বলেছেন, ঘটনা দেখে আমি পুরো হতাশ। ভীষণ খারাপ লাগছিল।

ওই পুরুষটি সেখানে বসে ছিলেন। কি করবো কিছুই বুঝতে পারছিলাম না।

মেট্রোপলিটন পুলিশে এমন অযাচিত যৌন আচরণের বিষয়টি পুলিশে নোটিশ করেও স্বস্তি পাচ্ছি না। এ রকম অভিজ্ঞতা আমার আর কখনো হয় নি। নারীদেরকে তাদের কাজে যাওয়ার পরিবেশ দেয়া উচিত। তিনি এ বিষয়টি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মিডিয়ায়।
একটি ভিডিও তিনি ইউটিউবে শেয়ার করেছেন। তাতে তিনি দেখতে পেয়েছেন শতকরা প্রায় ৯০ ভাগ মানুষ যৌন নির্যাতনের তথ্য প্রকাশ করেন না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com