বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম:
মানবতাবিরোধী অপরাধ:টিপু সুলতানের ফাঁসি আদেশ চালকদের প্রতি ইসলামের নির্দেশনা জগন্নাথপুরে সংগ্রামী সেই মেয়েটির পরিবারে উপজেলা পরিষদের সেলাই মেশিন প্রদান জগন্নাথপুরে মোটরযান ও ভোক্তা আইনে ভ্রাম্যমান আদালতের জরিমানা সৌদিতে নির্যাতিতা জগন্নাথপুরের কিশোরীকে দেশে ফেরাতে পরিকল্পনামন্ত্রীর ডিও লেটার কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সম্মেলন সম্পন্ন হলেও কমিটি হয়নি আইসিজেতে গাম্বিয়ার আইনমন্ত্রী-মিয়ানমারের গণহত্যা কোনোভাবেই গ্রহণ করা যায় না জগন্নাথপুরে মানবাধিকার দিবসে র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত সিলেটে মাকে হত্যা করল পাষান্ড ছেলে ঘৃনার বদলে অমুসলিমদের মধ্যে ১০ হাজার কোরআন বিতরণ করবে নরওয়ের মুসলিমরা

লন্ডনে সন্ত্রাসী হামলায় নিহত-৭ আহত-২০

Reporter Name
  • Update Time : রবিবার, ৪ জুন, ২০১৭
  • ৬৫ Time View
LONDON BRIDGE TERROR ATTACK. SATURDAY 3RD JUNE 2017 - MAGICMOMENTSUK - 07753 30 30 77

আমিনুল হক ওয়েছ: লন্ডনের ব্যস্ততম লন্ডন ব্রিজ এলাকায় সন্ত্রাসী হামলায় কমপক্ষে ৭জন নিহত হয়েছেন বলে জানিয়েছে মেইল অনলাইন। তবে বিবিসি নিশ্চিত করেছে ১জন নিহত হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ২০জন।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, লন্ডন ব্রিজে সাদা একটি গাড়ী রাস্তা ছেড়ে ফুটপাতে উঠে পড়ে এবং পথচারীদের চাপা দেয়। ঘটনাটি ঘটে রাত ১০টায়এ ইতিমধ্যে পাশ্ববর্তী ট্রেন লাইন বন্ধ রাখা হয়েছে। ঘটনার সময় বিবিসির সাংবাদিক হলি জোন্স লন্ডন ব্রিজে ছিলেন। তিনি বলেন, একজন পুরুষ “ঘণ্টায় প্রায় ৫০ কিলোমিটার গতিতে” গাঢ়ীটি চালাচ্ছিল।

প্রত্যক্ষদর্শীরা টুইটে লিখেছেন শনিবার রাত আনুমানিক ১০টার পরপর ৩টি ঘটনা ঘটে। প্রথম ঘটনা ঘটে লন্ডন ব্রিজে। পথচারীদের উপর একটি ভেন আঘাত করে। এতে একজন নিহত হন। আরো প্রায় ৬/৭ জন আহত হয়েছেন। এসময় ভেন থেকে নেমে ৩ ব্যক্তি বারা মার্কেটের দিকে হেঁটে যায়। তারা মার্কেটে পথচীরীদের লম্বা ছুরি দিয়ে হামলা চালায়। ছুরিকাঘাতেই ৭জনের মৃত্যু হয়েছে বলে দাবী করেছে মেইল অনলাইন।
সাউথ লন্ডনের বক্সালে গুলির ঘটনাও ঘটেছে। স্বশস্ত্র পুলিশ ররয়েছে সর্বত্র। পুলিশ সন্দেহভাজন ৩ জনকে খুঁজছে। লন্ডন ব্রিজ, সাউদার্ক ব্রিজসহ পুরো এলাকা কর্ডন করে রেখেছে পুলিশ।

এদিকে ব্রিটিশ প্রধানমন্ত্রী পুলিশের সঙ্গে ঘনিষ্ঠভাবে পরিস্থিতি অবহিত হচ্ছেন। রোববার সকালে কোবরা মিটিং ডেকেছেন তিনি। অন্যদিকে লেবার লিডার জেরেমি করবিনও পরিস্থিতি পর্যবেক্ষন করছেন। তারা দুজনেই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24