সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৮:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে নৌপথে বেপরোয়া ‘চাঁদাবাজি’,চাঁদা না দিলে শ্রমিকদের মারধর করে লুটে নেয় মালামাল মিরপুরের সেই প্রার্থী আপিলে ফিরলেন নির্বাচনী লড়াইয়ে মিরপুর ইউপি নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করলেন দুইজন, কাল প্রতিক বরাদ্দ পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের নামাজ শেখানো হয় যে বিদ্যালয়ে পানির নিচে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে মৃত্যু! সিলেটে চারদিনের রিমান্ডে পিযুষ যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ২ জগন্নাথপুরে ৩৯টি মন্ডপে দুর্গাপূজার প্রস্তুতি,চলছে প্রতিমা তৈরীর কাজ জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কমিটির বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে ৬ মাসেও বকেয়া টাকা মিলেনি, ঋণের চাপে দিশেহারা পিআইসিরা

লাখো মানুষের ভালোবাসায় সংবর্ধিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Reporter Name
  • Update Time : শনিবার, ৩ অক্টোবর, ২০১৫
  • ২৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: জাতিসংঘের ৭০তম সাধারণ অধিবেশন শেষে দেশে ফিরে লাখো মানুষের ভালোবাসা ও অর্ভর্থনায় শিক্ত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার দুপুর ১টা ২০ মিনিটে হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছান তিনি। এরপর তাকে বহনকারী গাড়ি বহর গণভবনের দিকে রওনা দেয়। গণভবনে ফেরার পথে রাস্তার দুপাশে দাঁড়িয়ে শুভেচ্ছা জানানোর মাধ্যমে প্রধানমন্ত্রীকে হাজার হাজার নেতাকর্মী সংবর্ধনা জানান। বিমানবন্দর সড়ক থেকে শুরু করে কুড়িল-বনানি-মহাখালী হয়ে গণভবনের পথে প্রধানমন্ত্রীকে সংবর্ধনা জানাতে জনতার ঢল নামে। এসময় প্রধানমন্ত্রীর গাড়িবহর ধীরে ধীরে পথ অতিক্রম করে। বেলা সোয়া ২টায় প্রধানমন্ত্রীর গাড়িবহর গণভবনে পৌঁছায়। যুক্তরাষ্ট্র সফর নিয়ে রোববার বেলা সাড়ে ১১টায় গণভবনে সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী।জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগ দিতে সফরসঙ্গীদের নিয়ে লন্ডন হয়ে ২৩ সেপ্টেম্বর রাতে নিউইয়র্কে পৌঁছান শেখ হাসিনা। সেখানে ২৮ সেপ্টেম্বর তাকে চ্যাম্পিয়নস অব দ্য আর্থ পুরস্কার দেয়া হয়। এছাড়া তিনি আইসিটিবিষয়ক আরও একটি পুরস্কার পান।
দেশে ফেরার উদ্দেশে বৃহস্পতিবার নিউইয়র্ক থেকে ব্রিটিশ এয়ারওয়েজের একটি ফ্লাইটে স্থানীয় সময় সকাল সোয়া ৮টায় লন্ডনের উদ্দেশে যাত্রা করেন প্রধানমন্ত্রী। রাত আটটায় তিনি লন্ডনে পৌঁছান। সেখানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, ছোট বোন শেখ রেহানা, তার কন্যা ব্রিটিশ এমপি টিউলিপ সিদ্দিকী, যুক্তরাজ্যে বাংলাদেশের হাইকমিশনার এবং দলের যুক্তরাজ্য শাখার নেতাকর্মীরা তাকে অভ্যর্থনা জানান।
প্রধানমন্ত্রীর দেশে ফেরা উপলক্ষ্যে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গণভবেন যাওয়ার রাস্তার দুধারে সকাল থেকে নেতামর্কীরা দাঁড়িয়ে থাকে তাকে সংবর্ধনা দেয়ার জন্য। ক্ষমতাসীন আওয়ামী লীগ ও ১৪ দলীয় জোট পূর্ব থেকেই এ সংবর্ধনা সফল করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করে। আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভায় দলটির যুগ্ম সম্পাদক মাহবুবউল আলম হানিফকে সার্বিক তত্ত্বাবধানের দায়িত্ব দিয়ে একটি উচ্চ পর্যায়ের কমিটি গঠন করা হয় প্রধানমন্ত্রীকে দেয়া এ সংবর্ধনা সফল করতে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24