রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ১২:০৬ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মাদ্রাসা ছাত্র সাব্বিরের হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল জগন্নাথপুরে পৃথক দুই হত্যাকাণ্ডের ঘটনায় এখনও মামলা হয়নি সাংবাদিকতার উজ্জ্বল পরিম-লে কামকামুর রাজ্জাক রুনু এক স্বপ্নচারী পুরুষ শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে আ.লীগের আলোচনাসভা জগন্নাথপুরে শ্রমিকলীগের কমিটি বিলুপ্ত জগন্নাথপুরের তিন রাজনীতিবীদ জেলা আ,লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হলেন জগন্নাথপুরে দুইপক্ষের বিরোধে বলি হলো মাদ্রাসার ছাত্র সাব্বির জগন্নাথপুরে ছিনতাইকৃত গ্রামীণফোনের রিচার্জ কার্ড-অর্থসহ ডাকাত গ্রেফতার জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে শিশু নিহত জগন্নাথপুরে অটোচালককে হত‌্যা করে লাশ ডোবায় ফেলে দিল দুবৃর্ত্তরা

শাবিতে জগন্নাথপুর স্টুডেন্টস এসোসিয়েশনের কমিটি গঠন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৬
  • ১২৬ Time View

শাবি প্রতিনিধি::শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জগন্নাথপুরস্থ শিক্ষার্থীদের নিয়ে গঠিত আঞ্চলিক সংগঠন জগন্নাথপুর স্টুডেন্টস এসোসিয়েশনের ২৩ সদস্য বিশিষ্ট ১ম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন “এ” এর চারতলায় এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে এই নতুন কমিটি ঘোষণা করা হয়। বাংলা বিভাগের স্নাতকোত্তর ১ম পর্বের শিক্ষার্থী আবু খালেদ জিবলুকে সভাপতি এবং ইংরেজি বিভাগের স্নাতকোত্তর ১ম পর্বের শিক্ষার্থী জিয়াউর রহমানকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়। এসোসিয়েশনের নতুন সভাপতি আবু খালেদ জিবলু এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকর্ম বিভাগের অধ্যাপক মো. মোয়াজ্জেম হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুর ও পরিবেশ প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড. বিজিত কুমার বণিক। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ড. বিজিত কুমার বণিক এসোসিয়েশনের সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, জগন্নাথপুরের শিক্ষার্থীরা যে উদ্যোগ নিয়েছে তা নিঃসন্দেহে অসাধারণ একটা উদ্যোগ। এখন গ্লোবালাইজেশন এর যুগ, শুধু জগন্নাথপুর নিয়ে ভাবলেই হবে না, সবাইকে নিয়ে ভাবতে হবে। তিনি আরো বলেন, আমরা শিক্ষকরা সবসময় যেকোন ভালো উদ্যোগে সর্বাত্মক সহযোগিতা করতে রাজি আছি।
প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক মো. মোয়াজ্জেম হোসেন বলেন, তোমাদের সম্ভাবনা অনেক বেশি, তোমরা নবীন, তোমাদের সামনে একটি সুন্দর সম্ভাবনাময় ভবিষ্যৎ আছে, সেই ভবিষ্যতকে আরো সুন্দর করতে হবে। তিনি সবাইকে ভালো কাজ করতে উৎসাহ দিয়ে বলেন, জীবনে চলার পথে তোমাদের কে কি ডিগ্রী নিয়েছে এইটা কোন ব্যাপার না, তোমার কাজটাই মূল। তোমার কাজের মাধ্যমেই তোমার পরিচিতি।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি শামিম আহমেদ, শামিমা খানম কলি, ফাহমিদা সুলতানা, আমিনুল ইসলাম, যুগ্ম সম্পাদক রাফসান আহমেদ দোলন, সাংগঠনিক সম্পাদক শাহিনুর সুজন, যুগ্ম সাংগঠনিক স¤পাদক তানভিরুল ইসলাম, কোষাধ্যক্ষ শামসিয়া বেগম, যুগ্ম কোষাধ্যক্ষ এমদাদ আহমেদ, প্রচার সম্পাদক রায়হান আহমেদ, যুগ্ম প্রচার স¤পাদক রিন্টু তরফদার, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক নাঈম গাজি, সমাজসেবা স¤পাদক জাকির খান, প্রকাশনা সম্পাদক আদনান আহমেদ, যুগ্ম প্রকাশনা স¤পাদক সাদিয়া আক্তার, কার্যনির্বাহী সদস্য মিথিলা দেব, সুলতানা বেগম, রুখশানা বেগম, শাওন দাস ও সজীব রায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24