1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শাবিপ্রবির ফরেস্ট্রি ডিপার্টমেন্ট এর শিক্ষার্থীদের সংগ্রাম পুঞ্জী ভ্রমণ উদযাপন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

শাবিপ্রবির ফরেস্ট্রি ডিপার্টমেন্ট এর শিক্ষার্থীদের সংগ্রাম পুঞ্জী ভ্রমণ উদযাপন

  • Update Time : রবিবার, ২৪ জুলাই, ২০১৬
  • ৫৮৫ Time View

এনাম উদ্দিন শাবি থেকে:: গতকাল সকাল ৮ টায় শাবিপ্রবির ফরেস্ট্রি ডিপার্টমেন্টের ১৭ তম ব্যাচ নিজেদের উদ্যেগে শাবিপ্রবি থেকে সংগ্রাম পুঞ্জীর উদ্দেশ্য পাড়ি দেয়। শাবিপ্রবি থেকে প্রায় ৫৩ কি.মি দৃরে জাফলং অবস্থিত, আমরা প্রায় ২:৩০ মিনিট পর জাফলং গিয়ে পৌঁছেছিলাম, জাফলং গিয়ে বাস থেকে নেমে বিভিন্ন ধরনের নৌকা পাওয়া যায়, আমরা আমাদের সুবিধা মত নৌকা ভাড়া করে প্রথমে জাফলং জিরো পয়েন্টে যায়, তারপর আমরা আমাদের গন্তব্য সংগ্রাম পুঞ্জীতে পৌঁছেছিলাম। কি অপরূপ সৌন্দর্যময় ঝর্ণা, নিজ চোখে না দেখলে বিশ্বাস ই হতো না।

IMG_20160723_125655--------------প্রায় ৩০-৩৫ ফুট উপর থেকে আঁকাবাঁকা পথে ঝর্ণা থেকে অবিরাম কি চমৎকার ভাবে পানি বেয়ে বেয়ে পড়তেছে, পর্যটকদের যে ভিড় আর সেলফি, গ্রুপ পিকগুলোর দৃশ্য আসলে অবিশ্বাস্য! আমরা ও অনেক গুলো সেলফি, গ্রুপ পিক তুলেছিলাম। আমরা ১-২ ঘণ্টার মত ছিলাম, ফিরে আসার পথে আরো অপূর্ব দৃশ্য হলো পাহাড়গুলোর উপরে আকাশে মেঘ ভেসে বেড়ানো।সত্যি মনোমুগ্ধকর দৃশ্য ছিলো।যা শুধু দেখেই বুঝা সম্ভব কখনো ভাষায় প্রকাশ করার মত নয়। আমরা সবাই মিলে চমৎকার এক দিন সময় কাটিঁয়ে সন্ধ্যার সাথে সাথে আমাদের প্রিয় ক্যাম্পাস শাবিপ্রবিতে ফিরে আসলাম। আপনি ও চাইলে ঘুরে আসতে পারেন এই অপরূপ সৌন্দর্যময় ঝর্ণা থেকে।

IMG_20160723_143019-=== সিলেট শহর থেকে আপনি গাড়ি করে প্রথমে জাফলং যাবেন, তারপর বিভিন্ন ধরনের নৌকা ভাড়া করে যেতে পারবেন ঝর্ণাতে। উল্লৈখ্য যে,ফরেস্ট্রি ডিপার্টমেন্টের ১৭ তম ব্যাচ গত বছর বিছনাকান্দি সহ সিলেটের বিভিন্ন অপরূপ সৌন্দর্যময় জায়গা ঘুরে এসেছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com