বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ১১:২০ পূর্বাহ্ন

শাহজালালে ৩০ লাখ টাকার স্বর্ণ উদ্বার

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১১ আগস্ট, ২০১৭
  • ১৮ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই যাত্রীর কাছ থেকে ৬শ’ গ্রাম ওজনের ৩০ লাখ টাকা মূল্যের ৬টি স্বর্ণের বার উদ্ধার করেছে শুল্ক ও গোয়েন্দা কর্মকর্তারা।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মালিন্দো এয়ারলাইন্সের ওডি-১৬২ ফ্লাইটের দুই যাত্রীর কাছ থেকে এসব স্বর্ণ উদ্ধার করা হয়। শুক্রবার কাস্টমস হাউসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ওই দুই যাত্রী হলেন-ঢাকার দোহারের ফজর আলী এবং কুমিল্লার বুড়িচং এলাকার মো. কামাল হোসেন।

ঢাকা কাস্টমস হাউস সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১২টায় আসা ওই ফ্লাইটের সন্দেহজনক যাত্রীদের উপর নজরদারী রাখা হয়। মালয়েশিয়া থেকে আসা যাত্রী ফজর আলী এবং মো. কামাল হোসেনের ব্যাগেজ স্ক্যানের পর বিমানবন্দরের গ্রিন চ্যানেল অতিক্রমকালে প্রাথমিকভাবে তাদের শরীর তল্লাশি করা হয়। তবে শরীর তল্লাশির পর কোনো স্বর্ণ না পাওয়ায় পরবর্তীতে বিমানবন্দরে ব্যবহৃত আর্চওয়েতে নিয়ে তাদের শরীর থেকে ধাতব জাতীয় পদার্থ অপসারণ করে হাঁটালে হাই ফ্রিকোয়েন্সিতে ধাতব জাতীয় পদার্থ থাকার সিগন্যাল পাওয়া যায়। যাত্রী দুইজন তখন তাদের রেক্টামে স্বর্ণ থাকার কথা স্বীকার করেন। পরবর্তীতে যাত্রী দুজনকে বিমানবন্দরের টয়লেটে নিয়ে গিয়ে তাদের রেক্টামে থাকা মোট ৬টি স্বর্ণবার উদ্ধার করা হয়। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24