1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শিক্ষার্থীদের জন্য আসুস নিয়ে এলো সুলভ মূল্যের ল্যাপটপ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

শিক্ষার্থীদের জন্য আসুস নিয়ে এলো সুলভ মূল্যের ল্যাপটপ

  • Update Time : শুক্রবার, ২২ জুলাই, ২০১৬
  • ৪৮৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর তথ্যপ্রযুক্তি ডেস্ক::প্রযুক্তি প্রতিষ্ঠান আসুস দেশের প্রযুক্তি বাজারে নিয়ে এলো শিক্ষার্থীদের জন্য সুলভ মূল্যের ল্যাপটপ। নতুন এই ল্যাপটপটির মডেল আসুস এক্স৪৫৩এসএ-এন৩০৫০।১৪ ইঞ্চির এইচডি এলইডি ডিসপ্লে সমৃদ্ধ আসুসের এই ল্যাপটপটিতে রয়েছে ইন্টেল সেলেরন ডুয়েল কোর প্রসেসর, ২ জিবি ডিডিআর৩ র‌্যাম ও ৫০০জিবি হার্ডডিস্ক ড্রাইভ ।
এছাড়াও এতে চিকলেট কি-বোর্ড ব্যবহার করা হয়েছে। ফলে এই কি-বোর্ডের সাহায্যে টাইপিংয়ে পাওয়া যাবে দারুণ গতি।একইসাথে অডিওর জন্য সনিকমাস্টার টেকনোলজি, নেটওয়ার্কিংয়ের জন্য ওয়াই-ফাই, ব্লু-টুথ, এইচডিওয়েবক্যাম , টু ইন ওয়ান কার্ড রিডার ও ল্যানজ্যাক ব্যবহার করা হয়েছে।বাংলাদেশে আসুস নোটবুকের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। এই ল্যাপটপটিতে প্রতিষ্ঠানটি ২ বছরের আন্তর্জাতিক বিক্রয়োত্তর সেবা প্রদান করছে। কালো রঙের এই ল্যাপটপটির মূল্য বাঙ্গাদেশি টাকায় ১৯ হাজার ৯৯৯ টাকা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com