বুধবার, ২২ মে ২০১৯, ০২:৫৬ পূর্বাহ্ন

শ্রমিক ধর্মঘটে জগন্নাথপুরে চরম ভোগান্তির শিকার হলেন জনসাধারণটং

Reporter Name
  • Update Time : সোমবার, ২৯ এপ্রিল, ২০১৯
  • ৩৬ Time View

স্টাফ রিপোর্টার ::
সাত দফা দাবীতে সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের ডাকা সকল সন্ধ্যা কর্মবিরতির নামে ধর্মঘটে অচল হয়ে পড়ে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা। সড়কে কোনো ধরনের যানবাহন চলাফেরা না করায় জনসাধারণকে চরম ভোগান্তি পোহাতে হয়।

সোমবার সকাল থেকে জগন্নাথপুরের প্রধান জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর-সিলেট সড়ক ও জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কে যাত্রীবাহী মিনিবাসসহ সব ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়। এছাড়া জগন্নাথপুরের অভ্যন্তরিক সকল সড়কে চলেনি কোনো ধরনের যানবাহন।
এদিকে দুপুরে স্থানীয় পৌর পয়েন্টে জগন্নাথপুর উপজেলার সর্বস্তরের সড়ক পরিবহন শ্রমিক বৃন্দের ব্যানারে পিকেটিং করা হয়েছে। পিকেটিং চলাকালে কিছু অনেক যানবাহন আটকে দেয়া হয়। যাত্রী মনে করে এইএসসি পরীক্ষার্থীদের

বহনকারী একটি ইজবাইক  শ্রমিকদের বাঁধার মুখে। তবে পরীক্ষার্থী দেখে সঙ্গে সঙ্গে ছেড়ে দেয়া হয়েছে পৌর পয়েন্টে সরেজমিনে এমন দৃশ্য দেখা গেছে। বেলা ১টায় জগন্নাথপুর উপজেলার সর্বস্তরের সড়ক পরিবহন শ্রমিক বৃন্দের ব্যানারে পৌর পয়েন্টে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। মানববন্ধন শেষে পৌরশহরের পূর্বপাড় অটোরিকশা স্ট্যান্ডের সভাপতি শফিকুল ইসলাম খেজরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর আহমদের পরিচালনায় প্রতিবাদসভা অনুষ্ঠিত হয় ।
ভুক্তভোগি জয়নাল আবেদীন নামে এক যাত্রী

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, বিভাগী শহরে যাওয়ার জন্য গ্রাম থেকে উপজেলা সদরে এসে জানতে পারে মিনিবাসসহ সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ। দীর্ঘদিন তিন ঘন্টা ধরে সড়কে অপেক্ষা করছি গাড়ির জন্য। তিনি হতাশা নিয়ে বলেন, এখন মনে হচ্ছে গ্রামেই ফিরে যেতে হবে।
জগন্নাথপুরের পরিবহন শ্রমিক নেতা নিজামুল করিম জগন্নাথপুর টুয়েন্টিফের ডটকমকে বলেন, পুলিশী হয়রানী বন্ধসহ সাত দফা দাবীতে সিলেট বিভাগে ডাকা সড়ক পরিবহন শ্রমিকদের এই কর্মসুচি সমর্থন করে আমরা জগন্নাথপুরে শান্তিপূর্ন পবিবেশে কর্মবিরতি পালন করেছি।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, শ্রমিকদের ডাকা ধর্মঘটে জনসাধান দূর্ভোগে পড়েছেন। তবে জগন্নাথপুরে শান্তিপূর্ন পবিবেশ ছিল।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24