1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর গাড়িবহরে হামলা,ওসি আহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর গাড়িবহরে হামলা,ওসি আহত

  • Update Time : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০১৭
  • ২৩২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :;
ফরিদপুরে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। এ সময় দুটি গাড়ি ভাংচুর করা হয়। এতে আহত হয়েছেন নগরকান্দা থানার ওসিসহ বেশ কয়েকজন।

শুক্রবার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের তালমা মোড়ে এ ঘটনা ঘটে। এ সময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী তার নির্বাচনী এলাকা নগরকান্দায় যাচ্ছিলেন।

স্থানীয় সূত্র নিশ্চিত করেছে, এ হামলায় সংসদ উপনেতার গাড়িবহরের দুটি গাড়ি ভাংচুর করা হয়েছে। এ সময় নগরকান্দা থানার ওসি এএসএম নাসিম আহত হন।

হামলার সময় দূর থেকে গুলির শব্দ শোনা গেছে। তবে কে বা কারা গুলি করেছেন তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

জানা গেছে, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সৈয়দা সাজেদা চৌধুরীর ছেলে আয়মন আকবর চৌধুরীর সঙ্গে প্রতিপক্ষের দ্বন্দ্ব চলছিল।

এর পরিপ্রেক্ষিতে প্রতিপক্ষ আয়মনকে এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করেছিল। তবে সংসদ উপনেতা যথারীতি নিজ নির্বাচনী এলাকায় যেতে পারতেন। কিন্তু আজ তার গাড়িবহরে হামলার ঘটনা ঘটল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com