বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৮:১৫ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে এখনও সম্পন্ন হয়নি আ.লীগের ওয়ার্ড ভিত্তিত্ব কমিটি প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর জগন্নাথপুরে সংবাদ প্রকাশের পর অবশেষে সুযোগ পেল ১৭ পরীক্ষার্থী বন্ধ হলো ফেসবুকের সাড়ে পাঁচ’শ কোটি ভুয়া অ্যাকাউন্ট রংপুর এক্সপ্রেসে আগুন, চারটি বগি লাইনচ্যুত জেলা মহিলা আ.লীগ নেত্রী রফিকা চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত আর্জেন্টিনার আদালতে সু চির বিরুদ্ধে মামলা দায়ের ছাতক-সুনামগঞ্জ সড়কে বিআরটিসি বাস চালুর দাবি সম্মেলনকে সামনে রেখে জগন্নাথপুরে আ.লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে দুইটি সরকারি ইজারাকৃত জলাশয় থেকে মাছ শিকারের অভিযোগ

সড়ক দুর্ঘটনায় নিহত -৫২

Reporter Name
  • Update Time : শনিবার, ২৩ জুন, ২০১৮
  • ৪১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক :: সড়ক দুর্ঘটনায় সারাদেশে ৫২ জন নিহত ১৫০ জন আহত হয়েছে বলে জানিয়েছে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি।সড়কে মৃত্যুর মিছিল থামাতে জরুরী ভিত্তিতে মনিটরিং ব্যবস্থা চালু ও হতাহতদের চিকিৎসা ও প্রয়োজনীয় ক্ষতিপূরণ প্রদানের দাবীও জানিয়েছে সংগঠনটি।

সংগঠনটির সড়ক দুর্ঘটনা মনিটরিং সেলেরসড়ক দুপুর ১২ টা পর্যন্ত এ তথ্য পেয়েছে দাবি করে সংগঠনের মহাসচিব মো. মোজাম্মেল হক চৌধুরী মনে করেন, ঈদের আগে সড়ক মহাসড়কে বিভিন্ন সংস্থার কর্মতৎপরতা লক্ষ্য করা গেলেও ঈদের পরে কোন তৎপরতা না থাকায় সড়ক দুর্ঘটনা আশংকাজনক হারে বেড়ে গেছে।

যাত্রী কল্যাণ সমিতির পক্ষ থেকে জানানো হয়েছে, শুক্রবার বিকেল থেকে শনিবার দুপর ১২টা পর্যন্ত গাইবান্ধায় ১৯ জন যাত্রী, রংপুরে ৬জন, ঢাকার আমিন বাজারে ৪ জন, নাটোরে ২ জন, সিরাজগঞ্জে ২ জন, চুয়াডাঙ্গায় ১ জন, গোপালগঞ্জে ৬ জন, লক্ষ্মীপুরে ২ জন, ফরিদপুরে ২জন, টাঙ্গাইল, রাজবাড়ী কক্সবাজারে, নরসিংদীত, মেহেরপুর ১ জন করে এবং চট্টগ্রামে ৩ জন নিহত হয়েছেন।

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মহেশপুর এলাকায় ঢাকা থেকে সৈয়দপুরগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ১৯ যাত্রীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন প্রায় ৪০ জন।

রংপুরের তারাগঞ্জ উপজেলার পাগলাপীরে বিআরটিসির দোতলা বাস ও ট্রাকের সংঘর্ষে ৬জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১০ জন।

ঢাকা-আরিচা সড়কের আমিনবাজার তুরাগ এলাকায় বাস ট্রাকের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ২০ জন।

নাটোরের সদর উপজেলায় ইজিবাইক ও ট্রাকের মধ্যে সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিনজন। সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় বাস-ট্রাকের সংঘর্ষে চালক ও তাঁর সহকারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২০ বাসযাত্রী।

চুয়াডাঙ্গা সদর উপজেলায় আলোকদিয়া বাজারে মোটরসাইকেলের ধাক্কায় এক ধানকল মালিক নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই মোটরসাইকেল আরোহী।

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় ঘোনাপাড়া বাজারে নিয়ন্ত্রণ হারানো একটি বাসের চাপায় ৫ জনের মৃত্যু হয়েছে। একই জেলার মুকসুদপুরে বাস চাপায় ইঞ্জিনচালিত-ভ্যান চালক নিহত হয়েছে।

লক্ষ্মীপুর জেলার রামগতিতে সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। ফরিদপুরের ভাঙ্গায় যাত্রীবাহী তুহিন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে চালক ও হেলপার নিহত হয়েছেন।

চট্টগ্রামের রাউজানে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে ৩ জন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছেন। টাঙ্গাইলের সখীপুরে যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছেন।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় বাসচাপায় হেলপার নিহত হয়েছেন। কক্সবাজারের চকরিয়ার ভাঙ্গারমুখে ম্যাজিক গাড়িচাপায় একজন বৃদ্ধা নিহত হয়েছেন।

নরসিংদী রায়পুরা উপজেলার মরজাল ইউনিয়নে মোটরসাইকেলের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর গ্রামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24