বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৫:৫৩ পূর্বাহ্ন

সততার সাথে রাজনীতি করে জনপ্রতিনিধি হতে চাই -ব্যারিস্টার ইমন

Reporter Name
  • Update Time : সোমবার, ১৯ জুন, ২০১৭
  • ১১২ Time View

টাফ রিপোর্টার
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন বলেছেন, ‘আমার পরিবার বঙ্গবন্ধুর আদর্শের পরিবার। আমরা আজন্ম বঙ্গবন্ধুর আদর্শ-চেতনা লালন ও ধারণ করে আসছি। নানা নির্যাতন-নিপীড়নের শিকার হয়েও আমরা বঙ্গবন্ধুর আদর্শ থেকে সরিনি। বঙ্গবন্ধু ও মহান মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারণ করে সততার সাথে রাজনীতি করে আগামী নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। সবার দোয়া ও ভালবাসায় নির্বাচিত জনপ্রতিনিধি হতে চাই। উন্নয়ন বঞ্চিত সাধারণ মানুষের পাশে থেকে কাজ করতে চাই।’ রবিবার সন্ধ্যায় শহরের প্রিয়াঙ্গন কমিউনিটি সেন্টারে ইফতার ও দোয়া মাহফিলের পূর্ব বক্তব্যে এসব কথা বলেন তিনি।
জেলা-বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন।
ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন আরো বলেন,
‘আমাদের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম. এ মান্নান, সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা, মুহিবুর রহমান মানিক, মোয়াজ্জেম হোসেন রতন ও অ্যাড. শাহানা রব্বানী সবাই ঐক্যবদ্ধভাবে সুনামগঞ্জের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। কিন্তু একটি মহল উন্নয়ন নিয়ে সস্তা রাজনীতি করতে চায়।’
তিনি আরো বলেন,‘ বর্তমান সরকার উন্নয়নের সরকার, কৃষক বান্ধব সরকার। হাওরের বোরো ফসলহারা কৃষকদের পাশে সরকার দাঁড়িয়েছে। রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, খাদ্যমন্ত্রী, ত্রাণমন্ত্রী সুনামগঞ্জের হাওর পরিদর্শন করে গেছেন। ক্ষতিগ্রস্তদের সরকারিভাবে ভিজিএফ কার্ডের মাধ্যমে খাদ্য ও অর্থ সহায়তা দেয়া হচ্ছে। তবে সারা জেলাজুড়ে দাবি উঠেছে হাওরের বোরো ফসলহানি ও ফসল রক্ষা বাঁধ নির্মাণে অনিয়ম-দুর্নীতিবাজ সরকারি অর্থ লুটপাটকারিদের শাস্তির আওতায় আনতে হবে। ’
ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি অ্যাড. আপ্তাব উদ্দিন। উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য অ্যাড. আব্দুল মজিদ, দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীর প্রতীক, ডা. মুনওয়ার আলী, অ্যাড. স্বপন কুমার দেব, অ্যাড. হুমায়ুন মঞ্জুর চৌধরী, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. সৈয়দ শায়েখ আহমদ, আ. লীগ নেতা অ্যাড. রইছ উদ্দিন, অ্যাড. আলী আমজদ, অ্যাড. সত্যব্রত চৌধুরী ভুলু, অ্যাড. প্রদীপ কুমার নাগ, অ্যাড. আবুল মাজন, অ্যাড. আব্দুল গফ্ফার, অ্যাড. রানা মিয়া পুরকায়স্থ, অ্যাড. গোলাম মোস্তফা, এপিপি অ্যাড. আব্দুর রউফ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার ইউসুফ আল আজাদ, মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, আব্দুল হাসিম, মালেক হুসেন পীর, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. নান্টু রায়, সাবেক প্রচার সম্পাদক অ্যাড. হায়দার চৌধুরী লিটন, পিপি অ্যাড. খায়রুল কবির রুমেন, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক, সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন, জেলা কৃষক লীগের সাবেক সভাপতি সুবীর তালুকদার বাপ্টু, সাবেক সাধারণ সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল, ছাতক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু শাহাদত লাহিন, আওয়ামী লীগ নেতা ইয়াকুব বখত বহলুল, দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, ইশতিয়াক শামীম, সুনামগঞ্জ পৌর আওয়ামী লীগের একাংশের সাধারণ সম্পাদক অ্যাড. মলয় চক্রবর্তী রাজু, জেলা বিএনপি নেতা নাদির আহমদ, জেলা কৃষক লীগের জেলা কৃষক লীগের আহবায়ক অ্যাড. আসাদ উল্লাহ সরকার, যুগ্ম আহবায়ক আব্দুল কাদির শান্তি মিয়া, জুনেদ আহমদ, গৌতম বণিক, বিন্দু তালুকদার, জেলা শ্রমিক লীগের আহবায়ক সেলিম আহমদ, যুগ্ম আহবায়ক সমর রায়, নুরুল হক, সদস্য সচিব সাইফুল ইসলাম মুবিন, জেলা পরিষদের সদস্য অ্যাড. আবুল আজাদ রুমান, লক্ষীপুর ইউপি চেয়ারম্যান আমিরুল হক, উত্তর খুরমা ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ, পৌর কাউন্সিলর খোরশেদ আলম, এবিএম ফজলুল হক, এবিএম মাহবুব, সংস্কৃতিকর্মী প্রদীপ পাল নিতাই, জেলা যুবলীগের সাবেক সদস্য সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক ভিপি অ্যাড. মনীষ কান্তি দে মিন্টু, অ্যাড. নাসিরুল হক আফিন্দী, অ্যাড. হাসান মাহবুব সাদী, অ্যাড. মাজহারুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. নুরে আলম সিদ্দিকি উজ্জ্বল, সাবেক জেলা যুবলীগ নেতা হাবুল চৌধুরী, জেলা যুব মহিলা লীগের আহবায়ক ডিনা ডায়না, সুনামগঞ্জ সদর থানা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক জমিরুল হক পৌরবসহ বিভিন্ন উপজেলা আওয়ামী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। ইফতার মাহফিলের দোয়া ও মোনাজাত পরিচালনা করেন খতিব মাও. জামান উদ্দিন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24