বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০৩:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:

সাংবাদিক বিন্দু তালুকদার শ্রেষ্ঠ প্রতিবেদনের পুরস্কার পেলেন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৬
  • ১৫ Time View

স্টাফ রিপোর্টার::
স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়িত দ্বিতীয় লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট (এলজিএসপি-২) এর প্রকল্পের কাজের উপর প্রকাশিত শ্রেষ্ঠ প্রতিবেদনের পুরস্কার পেলেন দৈনিক সুনামগঞ্জের খবরের বার্তা সম্পাদক বিন্দু তালুকদার। গতকাল মঙ্গলবার দুপুরে রাজধানীর মতিঝিল বাণিজ্যিক এলাকায় এলজিএসপি-২ এর কার্যালয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব ও এলজিএসপি-২ এর জাতীয় প্রকল্প পরিচালক মো. সিরাজুল ইসলাম সাংবাদিক বিন্দু তালুকদারের হাতে পুরস্কারের নগদ অর্থ, সনদপত্র ও ক্রেস্ট তোলে দেন। স্থানীয় সরকার বিভাগের যুগ্ম সচিব (ইউপি) ও এলজিএসপি-২ এর ফোকাল পয়েন্ট এনামুল কাদের খানের সভাপতিত্বে ও এলজিএসপি-২ এর তথ্য, শিক্ষা ও যোগাযোগ ক্যাম্পেইন প্রকল্পের টিম লিডার এম খায়রুল কবীরের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, এলজিএসপি-২ এর প্রশাসন, অর্থ ও ক্রয় বিভাগের উপ প্রকল্প পরিচালক মো. ইয়াহ্-ইয়া ভূইয়া।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, পায়কট বাংলাদেশ এর পরিচালক আবু ইউসুফ চৌধুরী, স্থানীয় সরকার বিভাগ (মাঠ প্রশাসন) এর উপ প্রকল্প পরিচালক মো. শফি উল হক। পুরস্কার বিতরণের আগে অনুষ্ঠানে সাংবাদিক বিন্দু তালুকদারসহ সকল পুরস্কার বিজয়ী সাংবাদিকদের পরিচিতি তোলে ধরা হয়।
উল্লেখ্য, গত ২৯ মার্চ দৈনিক সুনামগঞ্জের খবরে শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সোলার প্যানেল স্থাপন নিয়ে ‘হাসপাতালে অকন মমবাত্তি ও হারিকেন লাগে না’ শিরোনামে বার্তা সম্পাদক বিন্দু তালুকদারের একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছিল। এটি শ্রেষ্ঠ প্রতিবেদন হিসাবে মনোনীত হয়।
14516359_333969683621823_1022415798317805439_n
সাংবাদিক বিন্দু তালুকদার দৈনিক সুনামগঞ্জের খবরের বার্তা সম্পাদকের দায়িত্ব পালনের পাশাপাশি জাতীয় দৈনিক আমাদেরসময় ও সিলেটের আঞ্চলিক দৈনিক যুগভেরী পত্রিকায় সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসাবে কাজ করছেন। এদিকে সাংবাদিক বিন্দু তালুকদার শ্রেষ্ট প্রতিবেদন পুরস্কার পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক পঙ্কজ দেসহ পত্রিকার সহকর্মীবৃন্দ। এছাড়াও জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম সম্পাদক অমিত দেব, বার্তা সম্পাদক আলী অাহমদ, স্টাফ রিপোর্টার গোবিন্দ দে, আজহারুল হক ভূঁইয়া শিশু, আজিজুর রহমান প্রমুখ। অভিনন্দন বার্তায় সাংবাদিক বিন্দু তালুকদারের ভালো কাঝের স্বীকৃতিতে তাঁর উজ্জ্বল ভবিষ্যত ও সফলতা কামনা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24