বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে জুয়া খেলার দায়ে আ.লীগ নেতাসহ চারজনের কারাদণ্ড এরালিয়া বাজার উচ্চ বিদ্যালয়ের ১৭ শিক্ষার্থী ফরম পূরন থেকে বঞ্চিত নতুন সড়ক আইন সংশোধনের দাবিতে জগন্নাথপুরে পরিবহন ধর্মঘট পালন, জনভোগান্তি জগন্নাথপুরে গানে গানে মাতিয়ে গেলেন ‘ক্লোজআপ ওয়ান’র তারকা শিল্পী সালমা আইন শৃঙ্খলা সভা: জগন্নাথপুরে মাদক বিরোধী অভিযান জোরদারের আহবান জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার দুই ট্রেনের মুখামুখি সংঘর্ষে নিহত ১৬ রাধারমন দত্ত এ দেশের লোক সংস্কৃতির ভান্ডার কে সমৃদ্ধ করেছেন: জেলা প্রশাসক ‘আওয়ামী লীগে দুঃসময়ের কর্মী চাই, বসন্তের কোকিল না’ জগন্নাথপুরে মূল্য তালিকা না থাকায় ভ্রাম‌্যমান আদাতের অভিযানে জরিমানা আদায়

সাংবিধানিক ভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে : সিলেটে শিল্পমন্ত্রী

Reporter Name
  • Update Time : শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮
  • ১২৮ Time View

কামরুল ইসলাম মাহি, সিলেট :: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, সব ধরনের ষড়যন্ত্র উপেক্ষা করে অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশেও সাংবিধানিক ভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।

আমু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই অগ্রযাত্রার পথকে তারা (বিএনপি) বারবার প্রতিহত করবার চেষ্টা করেছে। এমনকি ১৯ বার তাঁর প্রাণনাশের চেষ্টা করা হয়েছে।

শিল্পমন্ত্রী বলেন, দেশে এখনো ষড়যন্ত্র চলছে। আর দেশে নির্বাচনের আগেই এইরকম ষড়যন্ত্রের ধোয়া তুলে ধরা হয়। তবে আমার দৃঢ় বিশ্বাস এ দেশের জনগণ অতীতের মতো সব ধরণেরে ষড়যন্ত্র প্রতিহত করে শেখ হাসিনাকেই আবার নির্বাচিত করবেন।

তিনি আরো বলেন, বিগত দিনে এ দেশের মানুষ সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুযোগ দিয়েছিলেন বলেই আজ বাংলাদেশ পৃথিবীর বুকে একটি আত্মমর্যাদাশীল দেশ হিসেবে পরিচিত হয়েছে।

শনিবার (৮ সেপ্টেম্বর) সকালে সিলেটের ফেঞ্চুগঞ্জে শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি লিমিটেডের নব নির্মিত রেল লাইনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে শনিবার সকাল ১০টায় তিনি হেলিকাপ্টার যোগে সিলেটের ফেঞ্চুগঞ্জে অবতরণ করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিলেট ৩ আসনের সংসদ সদস্য মাহমুদ সামাদ চৌধুরী এবং সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানান, প্রায় সাড়ে ৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত এ রেল লাইন মাইজগাঁও রেল স্টেশনে গিয়ে সংযুক্ত হবে। এখান থেকে প্রতিদিন ২৪ টি ওয়াগনে করে ৮১৬ মেট্রিক টন সার পরিবহন করা সম্ভব হবে, ফলে কারখানার পরিবহন ব্যয় সাশ্রয় হবে ২৫ শতাংশ।ফেঞ্চুগঞ্জে শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি লিমিটেডের নব নির্মিত রেল লাইনের উদ্বোধনী পর হেলিকাপ্টার যোগে সুনামগঞ্জের ধর্মপাশার উদ্দেশ্যে রওয়ানা দেন তিনি।

সেখানে ধর্মপাশা ডিগ্রি কলেজে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবসের অনুষ্ঠান ও গনসংবর্ধনায় প্রধান অতিথি হিসাবে যোগ দেন মন্ত্রী। পরে দুপুর ২টায় তাহিরপুর উপজেলার টেকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প পরিদর্শন শেষে বিকাল ৩টায় উপজেলা আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে যোগ দেয়ার কথা রয়েছে শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24