1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সাইফুর রহমান সোহাগ ছাত্রলীগের সভাপতি ও সিলেটের জাকির হোসাইন সাধারণ সম্পাদক নির্বাচিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

সাইফুর রহমান সোহাগ ছাত্রলীগের সভাপতি ও সিলেটের জাকির হোসাইন সাধারণ সম্পাদক নির্বাচিত

  • Update Time : রবিবার, ২৬ জুলাই, ২০১৫
  • ৪৪৯ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: সাইফুর রহমান সোহাগ ছাত্রলীগের সভাপতি ও সিলেটের জাকির হোসাইন সাধারণ সম্পাদক নির্বাচিত
সাইফুর রহমান সোহাগ : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষাবিজ্ঞান বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স শেষ করে বর্তমানে এ বিশ্ববিদ্যালয়েই দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগে মাস্টার্সে পড়ছেন। ২০০৫-০৬ সেশনে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে জিয়া হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের পরিবেশবিষয়ক সম্পাদক। বাড়ি মাদারীপুর সদর থানায়। মাদারীপুর ইউআই স্কুল থেকে মাধ্যমিক ও সরকারি নাজিম উদ্দিন কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন। বাবা এইচএম আবদুর রহমান স্কুল শিক্ষক, মা মর্জিনা খানম পরিবার পরিকল্পনা সহকারী (অবসরপ্রাপ্ত)। ভাই আরিফ হোসেন সুমন, সহসভাপতি, সুইডেন ছাত্রলীগ, মাহবুবুর রহমান সোহেল, কর্মী, সুইডেন ছাত্রলীগ। ১/১১ সরকারের বিরুদ্ধে কালো পতাকা প্রদর্শন, ২০০৭-০৮ আগস্টে সেনা-সমর্থিত সরকারবিরোধী আন্দোলন, ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচন পূর্ববর্তী সময়ের আন্দোলন-সংগ্রামে তার সক্রিয় অংশগ্রহণ ছিল। এ ছাড়া পরিবেশ সম্পাদক থাকাকালীন সারা দেশে ৮০টি শিক্ষাপ্রতিষ্ঠানে বৃক্ষরোপণ কর্মসূচি পরিচালনা করেন।
জাকির হোসেন : ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স শেষ করেন। বর্তমানে রাষ্ট্রবিজ্ঞানেই এমফিল করছেন। ২০০৭-০৮ শিক্ষাবর্ষে ভর্তি হয়ে জিয়া হল ছাত্রলীগের সদস্য নির্বাচিত হন। বর্তমানে কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদকের দায়িত্ব পালন করছেন। গ্রামের বাড়ি হবিগঞ্জ। তিনি উত্তর গোয়ালবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণী পর্যন্ত, হাজী ইমজাদ আলী উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণী, ৭ম ও ৮ম নারায়ণগঞ্জ ইব্রাহীম আলম চাঁন উচ্চ বিদ্যালয় এবং নরসিংদী থেকে বিজ্ঞান বিভাগে মাধ্যমিক পাস করেন। উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন রাজউক উত্তরা মডেল কলেজ থেকে। বাবা আবদুল জলিল স্কুল শিক্ষক, মা আমিনা বেগম গৃহিণী। ৫ ভাইয়ের চার ভাই প্রবাসী এবং বাকি চার বোন বিবাহিত। তিনি ২০০৮ সালে শেখ হাসিনার মুক্তি আন্দোলন, ২০১৩ সালের হেফাজত বিরোধী আন্দোলন ও গণজাগরণ মঞ্চের যুদ্ধাপরাধীবিরোধী সংগ্রাম ও ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন পূর্ববর্তী আন্দোলনে সক্রিয় অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com