শনিবার, ২৩ নভেম্বর ২০১৯, ০১:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
হাওরের দুনীতির বিরুদ্ধে সোচ্চার থাকবে হাওর বাঁচাও আন্দোলন কমিটি যুক্তরাজ্য বিএনপি থেকে সাবেক ছাত্র নেতা এম এ কাদিরের পদত্যাগ জগন্নাথপুরে শনিবার সকাল ৮টা থোক বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে বিদেশে থেকেও তিনি ‘হত্যা’ মামলার দুই নম্বর আসামী! সন্মেলনকে সামনে রেখে কলকলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে জগন্নাথপুরে মোবারক র‌্যালি জগন্নাথপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন তাহিরপুরকে হারিয়ে বিজয়ী জগন্নাথপুর,ম‌্যাচ সেরা অলি বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭ জগন্নাথপুরের রসুলপুর আর্দশ ক্রিকেট ক্লাবের জার্সি উম্মোচন

সারা বাংলার ধান কেটে নৌকায় তোলা হচ্ছে: ওবায়দুল কাদের

Reporter Name
  • Update Time : শনিবার, ২২ ডিসেম্বর, ২০১৮
  • ৬২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যেখানে যাচ্ছি সেখানেই ধানের শীষ নৌকায় উঠছে। সারা বাংলায় ধান কেটে কেটে নৌকায় তোলা হচ্ছে। সারা দেশে তলে তলে ধানের শীষের লোকেরা আওয়ামী লীগের হাত ধরে নৌকায় উঠে যাচ্ছে।
শনিবার সকালে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কবিরহাট উপজেলার জনতা বাজার ও চরমন্ডলিয়া এলাকার বিভিন্ন স্থানে আয়োজিত পথসভায় বক্তৃতাকালে এসব কথা বলেন তিনি।
মন্ত্রী বলেন, আমি সুখের দিনে আসি না। আমি মানুষের বিপদে, অন্ধকারে, ঝড়ে, দুর্যোগে আসি। কথা দিয়েছিলাম সবাইকে আলো দিবো, আমরা আমাদের কথা রেখেছি। যার ফল আজ সবার ঘরে ঘরে বিদ্যুৎ রয়েছে। প্রতিটি ইউনিয়নে ডিজিটাল সেন্টার করা হয়েছে। আজ মানুষের হাতে হাতে রয়েছে মোবাইল ফোন।
এ সময় ওবায়দুল কাদের স্লোগান দিয়ে বলেন, শেখ হাসিনার তুল না কারো সাথে চলে না। ৩০ তারিখ সারা দিন নৌকা মার্কায় ভোট দিন। শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ।
নিজের প্রতিদ্বন্দ্বী প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদের সমালোচনা করে তিনি বলেন, উনি (মওদুদ আহমদ) ২২ বছরে এই এলাকায় কি কাজ করেছেন। উনার কয়টা কাজ আপনারা দেখাতে পারবেন। আর আমার ১২ বছরের কাজ দেখেন। যেখানে দাঁড়িয়ে কথা বলছি সেখানে এক সময় আসা যেত না, কোন রাস্তা-ঘাট ছিল না। আর আজ প্রতিটি এলাকার রাস্তাগুলো পাকা করা হয়েছে। বিএনপির আমলে মওদুদের কাজ দেখেন, আর আওয়ামী লীগ সরকারের আমলে আমার কাজ দেখেন। কে ভালো কাজ করেছে আপনারা বিচার করে তাকে ভোট দিবেন।
মন্ত্রী এর আগে একই ইউনিয়নের জনতা বাজার স্কুল মাঠে আয়োজিত এক মহিলা সমাবেশে বলেন, স্বাধীনতার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারই একমাত্র নারীবান্ধব সরকার। শেখ হাসিনার আমলে নারীরা অনেকে ক্ষমতাবান হয়েছে। সন্তানদের শিক্ষা ও নাগরিক সনদে বাবার পাশাপাশি মায়ের নামও লিপিবদ্ধ হয়েছে শেখ হাসিনার আমলে। এর সরকারের আমলে নারীরা রাষ্ট্রের অনেক গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত হয়েছেন।
তিনি আরও বলেন, শেখ হাসিনা বাংলাদেশের সর্বত্র শহর করবেন। এটাই আওয়ামী লীগের মূল নির্বাচনী প্রতিশ্রুতি।
বিএনপিকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, নালিশ ছাড়া বিএনপির আর কোন সম্বল নেই। তাদের জনসমর্থন না থাকায় তারা শুধু নির্বাচন কমিশনের কাছে নালিশ করে আর মিডিয়ায় অভিযোগ করে। এটাই তাদের মূল পুঁজি।
এ সময় কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সুন্দলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হানসহ অনেকে উপস্থিত ছিলেন।
সুত্র সমকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24