বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে প্রশাসনের উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‍্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে বৈধ কাজগপত্র না থাকায় ১২টি মোটরসাইকেল চালককে জরিমানা জগন্নাথপুরে বিভিন্ন কর্মসুচির মধ্যে দিয়ে নিরাপদ সড়ক দিবস পালন জগন্নাথপুরে দু’পক্ষের বিরোধে বলীর শিকার শিশু সাব্বিরের খুনীরা এখনও ধরা পড়েনি জগন্নাথপুরে ৬০ কৃষক কৃষাণীদের প্রশিক্ষণ প্রদান জগন্নাথপুরে সনাক্তকারী ‘বহিরাগতদের’ বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আবেদন প্রাণের চেয়েও প্রিয় মহানবী (সা.) সুনামগঞ্জে আ.লীগ নেতার ছেলে পিটালেন ডাক্তারকে সুনামগঞ্জ পৌর শহরে বিদ্যুৎ স্পৃষ্টে আহত ৩ জগন্নাথপুরে মাদ্রাসা প্রতিষ্ঠানের উদ্যাগে সম্মাননা ক্রেষ্ট প্রদান

সিলেটের শাহপরান থেকে বিদেশী রিভলবারসহ চট্টগ্রামের মাদক সম্রাট খসরু গ্রেফতার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০১৮
  • ৫৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: চট্টগ্রামের মাদক স¤্রাট খসরুকে একটি বিদেশী রিভলবারসহ এসএমপি’র শাহপরান থানা এলাকা থেকে সোমবার রাতে গ্রেফতার করেছে র‌্যাব-৯ এর সদস্যরা।
র‌্যাব-৯ এর স্পেশাল কোম্পানী, সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান এর নেতৃত্বে এসএমপির শাহপরাণ থানাধীন সুরমা গেইট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
সুরমা গেইট বাইপাস পয়েন্টে সিএনজি স্ট্যান্ড থেকে আটক হওয়া খসরুর কাছ থেকে একটি বিদেশী রিভলবারের পাশাপাশি ৫টি মোবাইল ফোন এবং ৫ টি সীম কার্ডও উদ্ধার করে র‌্যাব।
গ্রেফতার মোঃ খসরু (২৭) ময়মনসিংহের গৌরিপুর থানার সিলিমপুর গ্রামের (সরকার বাড়ির পাশের্^) আব্দুল কুদ্দুসের পুত্র। বর্তমানে এসএমপি’র নায়াপাড়া আখালিয়া (জনৈক মুরাদ এর ভাড়াটিয়া) হিসাবে সে বসবাস করছে।
আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‌্যাব জানায়, সে দীর্ঘদিন যাবত ময়মনসিংহ জেলার গৌরীপুর থানা এবং চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানাসহ আশপাশের থানায় অস্ত্র ও মাদক ব্যবসা, ডাকাতি এবং ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রমে লিপ্ত ছিল। সে বিভিন্ন সময়ে ভারত ও মিয়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে দেশে অস্ত্র ও মাদক নিয়ে আসে এবং তার নিজ হেফাজতে রেখে বিভিন্ন অপকর্ম পরিচালনা করে। এছাড়াও কিছু সময়ে এই অস্ত্র ভাড়া দিয়ে থাকে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।
উল্লেখ্য যে, চট্টগ্রামের শীর্ষ মাদক সম্রাট ফারুক কয়েক মাস আগে র‌্যাব-৭ এর সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়। নিহত ফারুকের শীর্ষ সহযোগী ছিল মাদক সম্রাট খসরু। উদ্ধারকৃত বিদেশী রিভলবার ও গ্রেফতারকৃত আসামীকে এসএমপির শাহপরাণ থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক(মিডিয়া) মো: মনিরুজ্জামান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24