বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০১:৩৯ অপরাহ্ন

সিলেটে ইমজার সভাপতি রিপন সাধারণ সম্পাদক সজল ছত্রী

Reporter Name
  • Update Time : শনিবার, ২৩ জানুয়ারী, ২০১৬
  • ২৩ Time View

সিলেট প্রতিনিধি:: ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এশোশিয়েশন ইমজা’ সিলেটের ২০১৬ সালের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার সিলেট নগরীর একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে সকল সদস্যের উপস্থিতিতে কাউন্সিল ও সাধারণ সভা শেষে নতুন বছরের জন্য কমিটি গঠন করা হয়।

নতুন কমিটিতে যমুনা টিভির ব্যুরো প্রধান মাহবুবুর রহমানক রিপনকে সভাপতি, এটিএন নিউজের সিলেট প্রতিনিধি সজল ছত্রীকে সাধারণ সম্পাদক এবং মোহনা টিভির সিলেট প্রতিনিধি মুজিবুর রহমান ডালিমকে কোষাধ্যক্ষ করা হয়েছ।

১১ সদস্যের কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি: লিটন চৌধুরী (ক্যামেরাপারসন, চ্যানেল এস), সহ সভাপতি: আনিস রহমান (ক্যামেরাপারসন, এনটিভি), সহ সাধারণ সম্পাদক: সাদিকুর রহমান সাকী (সিলেট প্রতিনিধি, চ্যানেল আই), প্রচার সম্পাদক: শাকিল আহমদ সোহাগ (ক্যামেরাপারসন, চ্যানেল নাইন), ক্রিড়া সম্পাদক: ফয়সল আহমদ মুন্না (ক্যামেরাপারসন: যমুনা টিভি), সদস্য: আল আজাদ (ব্যুরো প্রধান: ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন), মঈনুল হক বুলবুল (ব্যুরো প্রধান, এনটিভি) এবং বাপ্পা ঘোষ চৌধুরী (বিভাগীয় প্রতিনিধি, দেশ টিভি)।

কাউন্সিলে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জেলা বারের সভাপতি একে এম সামিউল আলম, এসসিএস এর ব্যবস্থাপনা পরিচালক এডভোকেট জুনেদ আলম, ইমজার সাবেক সভাপতি সংগ্রাম সিংহ।

এর আগে ইমজার ৯ম সাধারণ সভা ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। সুধী সমাবেশে প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ মো ইদ্রিস আলী বীর প্রতীক। সমাবেশে তিনি বলেন, সাংবাদিকদের বলা হয় রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ।

সুষ্ঠু ও সৎ সাংবাদিকতা সমাজ এবং দেশের কল্যাণে সবসময়ই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। বর্তমানে দেশে ইলেক্ট্রনিক মিডিয়ার বিকাশ বাংলাদেশের অগ্রযাত্রাকে আরো বেগবান করেছে।

অধ্যক্ষ মো ইদ্রিস আলী বীর প্রতীক বলেন, সিলেটের ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এই জনপদের সমস্যা ও সম্ভাবনাকে অত্যন্ত দক্ষতার সাথে তুলে ধরছেন। তিনি বলেন, ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে দেশ ও জাতির কল্যাণে নিরলস কাজ করে যাচ্ছেন।

ইমজার সভাপতি এনটিভির ব্যুরো প্রধান মঈনুল হক বুলবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বৈশাখী টেলিভিশনের ব্যুরো প্রধান শাহাব উদ্দিন শিহাবের পরিচালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় বিশেষ অতিথি ছিলেন মোহনা টেলিভিশনের পরিচালক এম এ মোমিন চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন জ্যেষ্ঠ সহ সভাপতি যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান মাহবুবুর রহমান রিপন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম ও ইমজার প্রতিষ্ঠাতা সভাপতি ইনডিপেনডেন্ট টেলিভিশনের ব্যুরো প্রধান আল-আজাদ।

পরে সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষের প্রতিবেদন উপস্থাপন ও মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। মুক্ত আলোচনায় অংশ নেন বিটিভি প্রতিনিধি আজিজ আহমদ সেলিম, এসএ টিভির ব্যুরো ইনচার্জ আব্দুল আলিম শাহ, চ্যানেল এস এর ব্যুরো প্রধান মঈন উদ্দিন মন্জু, ক্যামেরাপার্সন লিটন চৌধুরী, চ্যানেল ২৪ এর স্টাফ রিপোর্টার গোলজার আহমদ, বাংলাদেশ বেতারের প্রতিনিধি সৈয়দ সাইমুম আনজুম ইভান, এনটিভির ক্যামেরাপার্সন আনিস রহমান, চ্যানেল ৯ এর স্টাফ রিপোর্টার দেবাশীষ দেবু, চ্যানেল ২৪ এর ক্যামেরাপার্সন শফি আহমদ, ইন্ডিপেন্ডেন্ট টিভির ক্যামেরাপার্সন গোপাল বর্ধণ, মাইটিভির ব্যুরো ইনচার্জ জাফর সাদেক মো. কয়েস গাজী, ইমজার সহযোগী সদস্য সুটন সিংহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24