1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে লাঞ্ছিত হলেন এমপি মোকাব্বির খান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

সিলেটে লাঞ্ছিত হলেন এমপি মোকাব্বির খান

  • Update Time : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০১৯
  • ৪০৮ Time View
জগন্নাথপুর২৪ ডেস্ক ::
সিলেটে এক অনুষ্ঠানে গিয়ে লাঞ্ছিত হলেন গণফোরামের এমপি মোকাব্বির খান। বৃহস্পতিবার তিনি সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত ওই অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে বিএনপিও মহিলা দলের নেতাকর্মীদের তোপের মুখে পড়েন। তাকে সেখানে দেখে তারা বেঈমান বেঈমান বলে চিৎকার করতে থাকেন। বিএনপি নেতাকর্মীরা উচ্চস্বরে তাকে অনুষ্ঠান স্থল থেকে বের করে দিতে আয়োজকদের প্রতি আহবান জানান। এক পর্যায়ে সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে মোকাব্বির খান বেরিয়ে যান। এসময় মহিলা দলের কর্মীরা তার পিছন পিছন বেঈমান বেঈমান বলে চিৎকার করছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট জেলা পরিষদে বেলা ১১টায় আইডিয়া নামের একটি এনজিও সংস্থার উদ্যোগে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের নিয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইনসহ বিশিষ্ট রাজনীতিক ও সামাজিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান চলাকালে হঠাৎ গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান উপস্থিত হন। উপস্থিত বিএনপি নেতারা তখন আইডিয়া কর্তৃপক্ষকে ডেকে আনেন এবং মোকাব্বির খানকে অনুষ্ঠান থেকে বের করে দেয়ার অনুরোধ জানান। এ অনুরোধে এক মিনিট বক্তব্য দেয়ার পর মোকাব্বির খান বের হয়ে যান। এ ব্যাপারে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন, কোনো বেঈমানের সঙ্গে আমরা অতিথি হতে পারি না। বেঈমানের কোনো ধর্ম নেই, সমাজ নেই। তাই মোকাব্বির খানকে অনুষ্ঠান থেকে বের করে দেয়া হয়েছে। স্থানীয় বিএনপির সমর্থন দিয়ে সিলেট- আসন থেকে গণফোরামের প্রতীক ঊদীয়মান সূর্য প্রতীকে বিজয়ী হন মোকাব্বির খান। বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচন প্রত্যাখ্যান করায় বিজয়ী প্রার্থীরা শপথ নেবেন না বলে সিদ্ধান্ত থাকলেও এমপি হিসেবে শপথ নিয়েছেন গণফোরামের সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ ও মোকাবিবর খান। দল ও জোটের সিদ্ধান্ত অমান্য করায় সুলতান মনসুরকে বহিষ্কার করেছে গণফোরাম। তবে মোকাব্বির খানের বিষয়ে এখনও কোন ব্যবস্থা নেয়নি দলটি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com