1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেট সফরে আসছেন বৃটিশ লেবার পার্টির চার এমপি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনাম:

সিলেট সফরে আসছেন বৃটিশ লেবার পার্টির চার এমপি

  • Update Time : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৪৩৫ Time View

স্টাফ রিপোর্টার::বৃটিশ লেবার পার্টির চার এমপি সিলেট সফরে আসছেন। তারা হলেন, লেবার ফ্রেন্ডস অব বাংলাদেশ হাওয়ার্ড ডবার, স্যার স্টিফেন স্টিমস এমপি, কেয়ার স্টমার এমপি ও জন রিড এমপি।

এছাড়া, আরো কয়েকজন কাউন্সিলরও তাদের সফরসঙ্গী হবেন। তারা দেশের বিভিন্ন স্থান সফর করবেন বলে জানা গেছে। আগামী ১৩ ফেব্রুয়ারি তারা বাংলাদেশে আসবেন বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

এ উপলক্ষে ১৭ ফেব্রুয়ারি বেলা ২টায় ওসমানীনগরে এক নাগরিক সংবর্ধনার আয়োজন করা হয়েছে। বুরুঙ্গা ইকবাল আহমদ উচ্চ বিদ্যালয় মাঠে এ গণসংবর্ধনা অনুষ্ঠিত হবে। যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীর উদ্যোগে এ গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থাকবেন- ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম, জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. আব্দুল মোমেন, এমপি এহিয়া চৌধুরী এহিয়া, এমপি সানজিদা খাতুন ও মমতাজ বেগম, জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, এডভোকেট নিজাম উদ্দিন, লিয়াকত শিকদার ও জাকির হোসেন প্রমুখ।

চার বৃটিশ এমপি ছাড়াও সৈয়দ আবুল বাশার, কাউন্সিলর নাসিম আলি, কাউন্সিলর আবদুল হাই, কাউন্সিলর মতিনুজ্জামান, রবার্ট ইভান্স, ক্রিস ওয়েভার্সসহ লেবার পার্টির সফরকারী নেতৃবৃন্দকেও অনুষ্ঠানে সংবর্ধনা প্রদান করা হবে। সংবর্ধনাশেষে সঙ্গীত শিল্পী আখী আলমগীর ও ফকির সাহাব উদ্দিনসহ সিলেটের স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এ প্রসঙ্গে যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, লেবার পার্টির সাথে যুক্তরাজ্যে বসবাসকারী বাংলাদেশী কমিউনিটির গভীর সম্পর্ক বিদ্যমান। এ সফরের মধ্য দিয়ে এই সম্পর্ক আরো নিবিড় হবে।

এ প্রসঙ্গে বৃটিশ পার্লামেন্টে লেবার পার্টির তিনজন বাঙালি এমপি যথাক্রমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনী টিউলিপ সিদ্দিকী, রুশনারা আলী ও রুপা হক নির্বাচিত হওয়ার প্রসঙ্গও তিনি উল্লেখ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com