1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেট -১ আসনে ফের প্রার্থী হচ্ছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

সিলেট -১ আসনে ফের প্রার্থী হচ্ছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল

  • Update Time : শুক্রবার, ৯ জুন, ২০১৭
  • ১৭৩ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সিলেট-১ আসনে আবারও প্রার্থী হচ্ছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি আছি, তবে দাঁড়াবো কি-না সেটা পরে দেখা যাবে।’ সম্পূরক অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী নির্বাচনে অংশ নেয়ার ব্যাপারে শতভাগ আশাবাদও ব্যক্ত করেন।
শুক্রবার দুপুরে সিলেট সদর উপজেলা পরিষদে চা শ্রমিকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি কথা বলেন।
সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী জানান, সিলেটে মেডিকেল বিশ^বিদ্যালয় স্থাপনে সবচেয়ে বড় সংকট ছিল জায়গা । জায়গার সমস্যার সমাধান হওয়ায় এ বছরই মেডিকেল বিশ্ব বিদ্যালয়ের নির্মাণ কাজ শুরু করা সম্ভব হবে বলে প্রত্যাশা করেন তিনি। মন্ত্রী সকালে মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সম্ভাব্য স্থানও পরিদর্শন করেন।
তিনি বলেন, গণতন্ত্রের রক্ষাকবচ হল নির্বাচন। কারণ নির্বাচনে জনগণ প্রার্থীদের শিক্ষা দিতে পারেন। প্রার্থীরা জনগণের সাথে খারাপ ব্যবহার করলে নির্বাচনে তাকে প্রত্যাখান করেন, আর ভালো কাজ করলে তাকে গ্রহণ করেন। গত ৮ বছর ধরে বর্তমান সরকার দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। সরকার প্রধান শেখ হাসিনারও একমাত্র লক্ষ্য জনকল্যান। শেখ হাসিনার এই অবদানের কথা আগামী নির্বাচনে মনে রেখে সাধারণ মানুষকে নৌকা প্রতীকে ভোট দেয়ারও আহ্বান জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com