1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুদের ১০০ টাকার জন্য কৃষকে পিটিয়ে হত্যা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

সুদের ১০০ টাকার জন্য কৃষকে পিটিয়ে হত্যা

  • Update Time : রবিবার, ১৪ এপ্রিল, ২০১৯
  • ৩০০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় সুদের ১০০ টাকার জন্য আজিজুল হক (৬৫)নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রোববার সকালে উপজেলার গফরগাঁও ইউনিয়নের জয়নাকান্দা গ্রামে ঘটনাটি ঘটেছে।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, জয়নাকান্দা গ্রামের বৃদ্ধ আজিজুল হকের মেয়ের জামাতা ফরিদ মিয়া প্রায় দুই বছর আগে একই গ্রামের লালু মিয়ার কাছ থেকে সুদ দেয়ার কথা বলে এক হাজার টাকা ঋণ নেয়। দেড় বছর পর ১০০ টাকা কম দিয়ে লালুকে সুদসহ আসল টাকা পরিশোধ করেন ফরিদ মিয়া।

সুদের বকেয়া ১০০ টাকা পরিশোধের জন্য ফরিদকে দীর্ঘদিন যাবৎ চাপ সৃষ্টি করে আসছিল লালু মিয়া। পহেলা বৈশাখ ফরিদ ছুটি নিয়ে বাড়ি এসেছে এ খবর শুনে লালু মিয়া ও তার বন্ধু সোহাগ ফরিদের বাড়িতে যায় এবং সুদের ১০০ টাকার জন্য অকথ্য ভাষায় গালিগালাজ করে। এ সময় ফরিদের শ্বশুর আজিজুল হক এগিয়ে এসে লালু ও সোহাগকে গালিগালাজ না করার জন্য নিষেধ করেন।

এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আজিজুল হককে এলোপাথারী কিল ঘুষ মারে লালু ও সোহাগ। এতে আজিজুল হক মাটিতে লুটিয়ে পড়ে। বাড়ির লোকজনের ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে আজিজুলকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান জানান, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়ের প্রস্তুতি চলছে।

সুত্র-যুগান্তর

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com