শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সুদখোরদের ধরতে জেলা ও উপজেলায় মাঠে নামছে প্রশাসন জগন্নাথপুরে হাওরের জরিপ কাজ শেষ, কাজের তুলনায় বরাদ্দ কম, প্রকল্প কমিটি হয়নি একটিও জগন্নাথপুরে ডিজিটাল বাংলাদেশ উপলক্ষ্যে র‌্যালি, চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ জগন্নাথপুরে শিশু সাব্বির হত্যার ঘটনার গ্রেফতার-১ এনটিভি ইউরোপের জগন্নাথপুর প্রতিনিধি নিয়োগ পেলেন আব্দুল হাই আইসিটি লানিং প্রশিক্ষণে থাইল্যান্ড যাচ্ছেন পরিচালক প্রতাপ চৌধুরী ওয়াজ মাহফিল যেন কারো কষ্টের কারণ না হয় জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার বাসুদেব মন্দিরে শ্রী অদ্বৈত গীতা সংঘের উদ্যাগে অষ্টপ্রহর ব্যাপী নাম সংকীর্তন শুরু এক সপ্তাহে জগন্নাথপুরের চার যুবকের মৃত্যুতে উদ্বেগ, উৎকণ্ঠা

সুনামগঞ্জের উন্নয়ন কে এগিয়ে নিতে নৌকায় ভোট দিয়ে সেবা করার সুযোগ দিন- এম এ মান্নান

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর, ২০১৮
  • ১৩৩ Time View

স্টাফ রিপোর্টার :: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান বলেছেন, দেশের মানুষ ৩০ ডিসেম্বর নির্বাচনে আওয়ামীলীগের নৌকায় ভোট দিয়ে আবারো এই সরকারকে নির্বাচিত করবে। কারণ মানুষ দেশের উন্নয়ন চায়, যে সরকার দেশের উন্নয়ন করছে। দেশের মানুষদের সুখ, শান্তি, সমৃদ্ধ দিয়েছে তাদেরকেই আবারো নির্বাচিত করতে চায় মানুষ। বিগত দিনে মানুষ যখন বুঝতে পারলো বিএনপি-জামাত দূর্নীতি ছাড়া দেশের মানুষকে কিছু দিতে পারিনি। তখন তারা শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে ছিল। জননেত্রী শেখ হাসিনার সরকার মানুষের ভোটে নির্বাচিত হয়ে দেশকে উন্নত সমৃদ্ধশীল দেশে পরিনিত করেছে। তাই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই।

তিনি বলেন, বিগত ৫০ বছরেও দেশে যে উন্নয়ন হয়নি, আওয়ামীলীগ সরকার ১০ বছরের তার চেয়ে অধিক উন্নয়ন করেছে।দেশকে উন্নয়নের জোয়ারে ভাসিয়েছে আওয়ামীলীগ সরকার। দেশের প্রতিটি স্থানের পাশাপাশি বিশেষ করে আমাদের হাওরাঞ্চল সুনামগঞ্জের ব্যাপক উন্নয়ন হয়েছে। দক্ষিণ সুনামগঞ্জে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়া হয়েছে। রাস্থা-ঘাট, ব্রীজ কালভার্ট স্থাপন করে যোগাযোগের সুবিধা করে দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, আমি দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুরের মানুষের উন্নয়নের জন্য যখন যে দাবি নিয়ে গিয়েছি প্রধানমন্ত্রী সাথে সাথেই তা অনুমোদন দিয়ে দিয়েছেন। আমি উনার কাছে ঋণী, উনি আমাকে আবারো আপনাদের সেবা করাব সুযোগ করে দিয়েছেন। আমাকে উন্নয়নের প্রতীক নৌকা দিয়েছেন। আমি আপনাদের ভাগ্যের পরিবর্তনের জন্য কাজ করে যেতে চাই। আগামীতে আমার পরিকল্পনা হল দক্ষিণ সুনামগঞ্জে মহিলা কলেজ প্রতিষ্ঠা, দক্ষিণ সুনামগঞ্জ জগন্নাথপুরে খাদ্য গোদাম প্রতিষ্ঠা, প্রতিটি সরু ব্রিজ প্রশস্ত করে আধুনিকায়ন, এক কথায় দক্ষিণ সুনামগঞ্জ জগন্নাথপুরের মানুষের সার্বিক উন্নয়ন করাই আমার পরিকল্পনা। আমি আপনাদেরই সন্তান।আমার কোন চাওয়া পাওয়া নাই। আমার একটাই চাওয়া আপনাদের উন্নয়নে নিজেকে উৎসর্গ করা। আশা করি আপনারা আমাকে আপনাদের সেবা করার জন্য আপনাদের ছেলে মনে করে আবারো আমাকে এই নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করে সংসদে পাঠিয়ে কাজ করার সুযোগ দিবেন।

বুধবার বিকাল ৩ টায় দক্ষিণ সুনামগঞ্জের পাগলা হাইস্কুল এন্ড কলেজের মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

নির্বাচনী জনসভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল হেকিমের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেনের সঞ্চালনায়, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ্জ্ব মতিউর রহমান, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক পিপি শফিকুল আলম, সুনামগঞ্জ-মৌলভীবাজার আসনের সংরক্ষিত মহিলা আসনের সাংসদ সামছুন নাহার বেগম শাহানা রাব্বানী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, কেন্দ্রীয় কৃষকলীগের মানব বিষয়ক সম্পাদক এডভোকেট শামিমা শাহরিয়ার, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান পরিষদের সভাপতি দীপক ঘোষ, জেলা তরুনলীগের আহবায়ক একে মিলন আহমদ। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম, জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যান রেজাউল করিম নিক্কু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বি স্মরণ, জগন্নাথপুর পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ, জগন্নাথপুর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, সহ-সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান মাসুদ মিয়া, সিতাংশু শেখর ধর সিতু, সহ-সভাপতি মনির উদ্দিন, পশ্চিম পাগলা ইউনিয়ন চেয়ারম্যান নুরুল হক, এম এ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মুক্তাদির হোসেন মুক্তা,সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র, কাউন্সিলর আবাব মিয়া, দপ্তর সম্পাদক দিলিপ কুমার তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন, প্রচার সম্পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা, আওয়ামীলীগ নেতা, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট বশির আহমদ, উপজেলা যুবলীগের সভাপতি এডভোকেট বুরহান উদ্দিন দোলন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24