1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে নিখোঁজের দুই দিন পর বসত ঘরের চাল থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

সুনামগঞ্জে নিখোঁজের দুই দিন পর বসত ঘরের চাল থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

  • Update Time : শনিবার, ২৮ অক্টোবর, ২০১৭
  • ৩০৮ Time View

স্টাফ রিপোর্টার
নিখোঁজের দুই দিন পর সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউপির হরিনাপাটি গ্রামের স্কুল ছাত্র জাকুয়ান মিয়ার (১০) লাশ উদ্ধার নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। শুক্রবার রাত ৯ টায় হরিনাপাটি গ্রামে নিজের বসত ঘরের চাল থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত জাকুয়ান রঙ্গারচর গ্রামের সাইফ উদ্দিনের ছেলে ও গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্র। নিহতের শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন বলে স্থানীয়ভাবে জানা গেছে। তবে পুলিশ জানিয়েছে, লাশ বিকৃত হয়েছে, কোন কিছুই স্পষ্ট বুঝা যাচ্ছে না।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, স্কুল ছাত্র জাকুয়ান মিয়া গত বুধবার থেকে নিখোঁজ ছিল। গতকাল শুক্রবার সন্ধ্যায় তার বাবা নিজের বসত ঘরে পেছনের চালায় ছেলের লাশ দেখতে পান স্থানীয়দের জানান। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। দুই দিন নিখোঁজ থাকার পর নিজের বসতঘরের চাল থেকে শিশুর লাশ উদ্ধারের ঘটনায় রহস্য সৃষ্টি হয়েছে।
জাকুয়ানের বাবা সাইফ উদ্দিনের দাবি কে বা কারা তার ছেলেকে খুন করেছে তিনি জানেন না। তবে স্থানীয় একটি সূত্র জানিয়েছে, নিহত জাকুয়ানের মা রাহিমা বিবি অভিযোগ করে বলছেন,‘ সাইফ উদ্দিন দীর্ঘদিন ধরে দ্বিতীয় বিয়ে করার জন্য চেষ্টা করছেন। কিন্তু তার অনুমতি পান নি। দ্বিতীয় বিয়ে করতে না পেরে তার সন্তানকে হত্যা করেছে।’
ঘটনাস্থলে থাকা সদর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ শুক্রবার রাত সাড়ে ৯ টায় দৈনিক সুনামগঞ্জের খবরকে বলেন,‘ পুলিশ খবর পেয়ে নিখোঁজ স্কুল ছাত্র জাকুয়ানের লাশ তার বসতঘরের চালা থেকে উদ্ধার করেছে। ঘটনাটি খুবই রহস্যজনক। লাশ বিকৃত হয়ে গেছে, সবকিছু খতিয়ে দেখা হচ্ছে। পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com